জেলা রাজ্য

বীরভূম জেলা জুড়ে এস‌এফ‌আই এর অবস্থান বিক্ষোভ


রাহুল চ্যাটার্জি: চিন্তন নিউজ:১৭ই জুন:- শিক্ষায় সরকারী বরাদ্দ বাড়াতে হবে, দ্বাদশ শ্রেণী পর্যন্ত মিড ডে মিল চালু করতে হবে, সমস্ত ফি মুকুব করতে হবে, অনলাইন নয় মুখোমুখি ক্লাস চালু করতে হবে, ছাত্রদের বিনামূল্যে মাস্ক, স্যানিটাইজার দিতে হবে, লকডাউন পরবর্তী সময়ে পরীক্ষা ও পঠনপাঠন বিষয়ে ছাত্রদের মতামত শুনতে হবে ইত্যাদি দাবিতে আজ সারা রাজ্যে SFI এর ডাকে অবস্থান বিক্ষোভ চলছে।একই সঙ্গে বীরভূম এর রামপুরহাট, মল্লারপুর, ইলামবাজার প্রভৃতি এলাকাতেও ছাত্র অবস্থান সংঘটিত হয় আজ।

মল্লারপুর টুরকু হাঁসদা লাপসা হেমব্রম কলেজের বাইরে এস‌এফ‌আই এর অবস্থান বিক্ষোভ চলাকালীন তৃণমূলের দুষ্কৃতীরা আক্রমণ করে। এস‌এফ‌আই রাজ্য কমিটির সদস্য কমঃ ওয়াসিম রাজা আক্রান্ত হয় তৃণমূলী দুষ্কৃতীদের হাতে। শেষ পর্যন্ত পিছু হটেছে দুষ্কৃতীরা ছাত্রদের প্রতিরোধে। তবে দমে যায় নি এস‌এফ‌আই সদস্যরা, পরেও অবস্থান বিক্ষোভ চলে কলেজ গেটের সামনে।

এক‌ই দাবিতে আজ সারা রাজ্যে এস‌এফ‌আই এর ডাকে অবস্থান বিক্ষোভ চলছে। একই সঙ্গে আজ বীরভূমের লোহাপুরেও ছাত্র অবস্থান সংঘটিত হয়।

রাজ্য ও কেন্দ্রের সরকারকে শিক্ষাখাতে ‘বিশেষ স্টিমুলাস প্যাকেজ’ ঘোষণা করতে হবে, এই দাবিতে গোটা রাজ্যের সাথে নানুর লোকালের কীর্ণাহারে অবস্থান কর্মসূচি করা হল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।