রাজ্য

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ৯ সেপ্টেম্বর, ২০২১ – মেমারী ২ পাহাড়হাটী বাজারে ছাত্র – যুব সংগঠনের সভা হলো।
স্কুল কলেজ খোলার দাবিতে, সমস্ত মানুষকে করোনার টিকা দেওয়ার দাবিতে, ট্রেন চালুর দাবিতে, ২৭ সেপ্টেম্বর কৃষক বিরোধী কালা আইন বাতিলের দাবিতে সারা দেশে সাধারণ ধম’ঘট সফল করার জন্য। সভায় বক্তব্য রাখেন স্বরূপ ঘোষ ভারতের যুব ফেডারেশনের জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য ও অনির্বাণ রায় চৌধুরী ছাত্র ফেডারেশন এর জেলা সম্পাদক। সভাপতি ছাত্র, যুব প্রাক্তন নেতা সুদেব ঘোষ।

আজ বিকাল ৫ টায় কার্জনগেট চত্বরে ত্রিপুরা রাজ্য পার্টির দপ্তর সহ ত্রিপুরায় পার্টির বিভিন্ন দপ্তরে বিজেপির দুষ্কৃতীদের দ্বারা অগ্নিসংযোগ, আক্রমণের প্রতিবাদে সিপিআই(এম) বর্ধমান শহর ১ ও ২ এরিয়া কমিটির যৌথ আহ্বানে ধিক্কার সমাবেশের আয়োজন করা হয় ।
সভা পরিচালনা করে তরুণ রায়। সঙ্গীত পরিবেশন করেন সব্যসাচী চৌধুরী। বক্তব্য রাখেন নজরুল ইসলাম ও পার্টির জেলা সম্পাদক অচিন্ত্য মল্লিক।সভা শেষে ধিক্কার মিছিল বিসিরোড, রাণীগঞ্জ বাজার হয়ে কার্জনগেটে শেষ হয়। অনুরূপভাবে সভা ও মিছিল সংগঠিত হয় জেলার নানা জায়গায় – মেমারি, রসুলপুর ইত্যাদি স্থানে। প্রতিবাদ সভা হয় পূর্বস্থলী এরিয়া কমিটির অন্তর্গত নিমদহে। নিমদহ মার্কেট থেকে ঘোষপাড়া অবধি ধিক্কার মিছিল করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।