রাজ্য শিক্ষা ও স্বাস্থ্য

ছাত্রছাত্রীদের সমস্যা, ও দাবিদাওয়া নিয়ে সরব এস‌এফ‌আই


মিঠুন ভট্টাচার্য্য: চিন্তন নিউজ:১৯শে মে: ছাত্রছাত্রীদের সমস্যা গুলি নিয়ে অতীতেও যেমন প্রথম সারিতে দাঁড়িয়ে প্রতিবাদটা করেছিলো এস‌এফ‌আই আজো এই বিশ্ব মহামারী পরিস্থিতিতে ছাত্র ছাত্রীদের সমস্যা ও পরবর্তী পড়াশোনা ,ভবিষ্যতের কথা মাথায় রেখে প্রথম সারিতেই প্রতিবাদ মূখর এস‌এফ‌আই ।

গত ৩০ শে মার্চ সংগঠনের পক্ষ থেকে দার্জিলিং এর জেলাশাসক এর কাছে মেইলের মাধ্যমে ছাত্রদের সমস্যা নিয়ে চিঠি পাঠানো হয়। পরবর্তীতে ১১ই মে জেলা সভাপতি সাগর শর্মা শিলিগুড়ি থেকে দার্জিলিং গিয়ে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট এর কাছে ডেপুটেশন দেয়।

১৮ই মে আবার শিলিগুড়ি এসডিও র কাছে ছাত্রদের সমস্যা নিয়ে যাওয়া হয় এবং আজ জেলার সর্বত্র আঞ্চলিক ভিত্তিক লোকাল কমিটিগুলোর পক্ষ থেকে বিডিও র কাছে ডেপুটেশন জমা দেওয়া হয়।

চা বাগানের ছাত্রছাত্রীদের সমস্যা, ফি মুকুব, মিড-ডে-মিল, বাসভাড়া মুকুব সহ বিভিন্ন দাবিদাওয়া নিয়ে প্রতিবাদে সামিল দার্জিলিং জেলা এস‌এফ‌আই সদস্যরা। এ প্রসঙ্গে দার্জিলিং জেলা এসএফআইয়ের সেক্রেটারি শংকর মজুমদার জানিয়েছেন সাধারণ ছাত্রছাত্রীদের স্বার্থে অবিলম্বে রাজ্য সরকার যদি উপযুক্ত ব্যবস্থা গ্রহণ না করেন তাহলে সংগঠনের পক্ষ থেকে লকডাউন এবং সরকারি নির্দেশিকা মেনেই যথাযথ আন্দোলন-কর্মসূচির ব্যবস্থা গ্রহণ করা হবে , একই মত জানিয়েছেন দার্জিলিং জেলা এসএফআইয়ের সভাপতি কমরেড সাগর শর্মা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।