জেলা

মুর্শিদাবাদের ফরাক্কার গঙ্গাভাঙ্গনে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এস‌এফ‌আই


সেখ তৌকির আহমেদ: চিন্তন নিউজ:২২শে সেপ্টেম্বর:- মুর্শিদাবাদের ফরাক্কার গঙ্গাভাঙ্গনে ক্ষতিগ্রস্ত হোসেনপুর ও কুলিদিয়ারে দুই গ্রাম মিলে ১০০ টা পরিবার ভাঙ্গনের শিকার হন তার মধ্যে কুলিদিয়ারে সরকারি স্কুল গঙ্গা ভাঙ্গনে চলে যায় । ভাঙ্গনগ্রস্ত অসহায় মানুষের কাছে কিছু খাদ্য সামগ্রী দিয়ে দরকারি দল হিসেবে পাশে থাকার চেষ্টা , উপস্থিত ছিলো এস এফ আই ফারাক্কা লোকাল কমিটি সম্পাদক রাহুল হালদার, সভাপতি সেখ তৌকির আহমেদ ও লোকাল কমিটির মেম্বাররা।

স্থানীয় নেতা-নেত্রীদের কোনো পাত্তা নেই।সুতরাং পাশে থাকলো এস‌এফ‌আই। একটা স্লোগান, “সরকারে নেই, দরকারে আছি”। হ্যাঁ দরকারে এস‌এফ‌আই/ডিওয়াইএফ‌আই ছিল, আছে, এবং থাকবে।

সব থেকে বড়ো পাওয়া যেটা সেটা হলো কয়েকজন যুবক বললো, “দাদা এই দুর্যোগের সময় আমাদের পাশে থাকার জন্য অশেষ ধন্যবাদ। আমাদের এখানে এখনও অবধি কেউ আসেনি। সরকার থেকে কোনো সাহায্য পাইনি। আজ আপনাদের পেলাম। না তো অবস্থা আরো খারাপ হতো। আপনারা কোন দল থেকে আসছেন?” এস‌এফ‌আই এর উত্তর,”সাধারণ খেটে খাওয়া মানুষের দল থেকে”

বিঃদ্রঃ আবার আজ থেকে মুসলধারে বৃষ্টি শুরু হলো। হয়েতো আরো কিছু জায়গা আবার কাটা পরবে ভাঙ্গনে কিন্তু এস‌এফ‌আইকে আবার পাশে পাবে সাধারণ মানুষ, এই কথা দিয়ে এলাম।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।