দেশ রাজ্য

জাতীয় যোগাসনে যোগ দিতে চলেছেন, বাংলার শিমুরালির ৭ কন্যা …


মীরা দাস:চিন্তন নিউজ:২৭শে ডিসেম্বর:–শিমুরালির ৭ কন্যা …জাতীয় যোগাসনে যোগ দিতে চলেছেন, বাংলার হয়ে। ২৭ ডিসেম্বর থেকে ২৯ ডিসেম্বর বেঙ্গালুরুর রাজ রাজেশ্বরী নগরের ওমকার আশ্রমে অনুষ্টিত হচ্ছে ৩৮ তম জাতীয় যোগাসন প্রতিযোগিতা।


বাইশ টি রাজ্যের প্রায় পাঁচশো প্রতিযোগী অংশগ্রহন করবেন এই প্রতিযোগিতায়। অঞ্জিতা ভট্টাচার্য্য ভগবতী বিশ্বাস ….ষাট বছরের ঊর্ধে। পাপিয়া বিশ্বাস নিরুপমা সাহা ….তিরিশ বছরের ঊর্ধে। প্রমিতি বর্মণ প্রেয়স্মী চক্রবর্তী ….চোদ্দ বছরের। অণ্বেষা ভৌমিক ….আট বছরের। এই সাতকন্যা একসংগে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দেন। তারা জানান যে তাদের মনোবল এবং আত্মরক্ষার জন্য যোগাসন নিয়মিত করেন।ছুটির দিনে অর্থাৎ শনি, রবিবার ৫ থেকে ৭০ বছরের মহিলারা আসতেন যোগাসন করতে ,তাদের শরীর সুস্থ রাখার জন্য।

সুত্রের খবর, পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা দপ্তরের আদেশনামায় এই যোগাসন কেন্দ্রটি উঠে যায়,তাতেও দমে যায় নি বাংলার এই সাতকন্যা, এবং জাতীয় যোগাসন প্রতিযোগিতায় নামতে চলেছেন,তারা বলেন এই যোগাসন কেন্দ্র টি বন্ধ করে দিলেও তারা হাল ছেড়ে দেন নি…এবং আত্মবিশ্বাস সংগে বলেছেন যে তারা চ্যাম্পিয়ন হয়ে ফিরবেন,।কোচ বিজয় ঘোষ বলেছেন লড়াই হবে কঠিন, এবং বাংলার মুখ উজ্জ্বল করে ফিরবে শিমুরালির ৭ কন্যা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।