রাজ্য

প্রবীণ শ্রমিক নেতা, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র সদস্য কমরেড মোসারফ হোসেন, প্রাথমিক শিক্ষক সংগঠনের নেতা প্রয়াত মটর সরকারের স্মরণসভা


রাহুল চ্যাটার্জি:চিন্তন নিউজ:১৪ই মার্চ:– প্রবীণ শ্রমিক নেতা, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র সদস্য কমরেড মোসারফ হোসেনের স্মরণসভা ১৪ ই মার্চ রামপুরহাট ২ নং ব্লকের দুনিগ্রাম হাটতলায় অনুষ্ঠিত হয়। এই সভায় মোসারফ হোসেনের প্রতি শ্রদ্ধা জানিয়ে সিআইটিইউ বীরভূম জেলা কমিটির সভাপতি মতিউর রহমান বলেন, বর্তমান সময়ে দেশে এবং রাজ্যে শ্রমজীবি গরীব মানুষের ওপর সীমাহীন অর্থনৈতিক ও রাজনৈতিক আক্রমণের সঙ্গে সঙ্গে রাষ্ট্রীয় মদতে যেভাবে সাম্প্রদায়িক হিংসা ও বিদ্বেষ ছড়ানো হচ্ছে, তার বিরুদ্ধে দেশব্যাপী ঐক্যবদ্ধ সংগ্রামের সময় মোসারফ হোসেনের মতো আদর্শনিষ্ঠ মানুষদের প্রয়োজন খুব বেশী করে অনুভূত হবে।

স্মরণসভায় এছাড়াও বক্তব্য রাখেন বাস শ্রমিক সংগঠনের নেতা খুরসেদ আলম, পার্টি নেতা সঞ্জীব বর্মণ, মহঃ সাহাবুদ্দিন প্রমূখ। শোক প্রস্তাব পাঠ করেন সঞ্জীব মল্লিক। সভার শুরুতে মোসারফ হোসেনের প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন পার্টি ও বিভিন্ন গণ সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে নলহাটির কলিঠা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষা আন্দোলনের দক্ষ সংগঠক নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সংগ্রামী নেতা, কলিঠা প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক কম: মটর সরকার এর স্মরণসভা অনুষ্ঠিত হয়।। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজকর্মী শ্রী গৌতম ঘোষ, শ্রী ভরত পাল তথা গণ আন্দোলনের নেতৃত্ব কম: হরপ্রসাদ চ্যাটার্জী, কম: প্রভাত মুখার্জী প্রমুখ।। সভাপতিত্ব করেন কম: মহ: জালালুদ্দিন ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।