জেলা

রেড ভলান্টিয়াররা সংকটকালে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিলেন বিজেপি বিধায়ক পার্থ সারথি চট্টোপাধ্যায়ের বাড়িতে।


পাপিয়া মজুমদার:চিন্তন নিউজ:১৮ই মে:- করোনার করাল গ্রাসে চারিদিকে যখন ত্রাহি ত্রাহি রব ও জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছি।  এ হেনো অবস্থায় রাজনীতির কোনও রঙ না মেখে ময়দানে নেমে পড়েন “রেড ভলান্টিয়ার্সরা “। মৃত্যুর হাতছানিকে দূরে সরাতে উঠে পড়ে লেগে রয়েছে এই রেড ভলান্টিয়ার্সরা। নিজেদের প্রাণের তোয়াক্কা না করে ছুটে যাচ্ছেন অসহায় আর্ত পীড়িতদের কাছে। যখনই কারো অক্সিজেনের বা এম্বুলেন্স এর কিংবা ঔষধ-পত্রের, ডাক্তারের, রক্তের প্রয়োজন দেখা দিচ্ছে, সেখানেই ছুটে যাচ্ছেন। তাদের পাশে দাঁড়াচ্ছেন।

গত রবিবারে সন্ধ্যায় রানাঘাটের বিজেপি বিধায়ক পার্থ সারথি চট্টোপাধ্যায়ের এর শ্বাস কষ্ট শুরু হলে অনেকক্ষণ ধরে চেষ্টা করে ও অক্সিজেন সিলিন্ডার এর ব্যবস্থা করতে পারছিলো না পরিবারের লোকজন।  রানা ঘাটের রেড ভলান্টিয়ার এর কাছে এই খবর টি পৌঁছা মাত্রই আট-দশ জনের একটি টীম অক্সিজেন সিলিন্ডার নিয়ে উনার বাড়িতে হাজির হোন। উনার অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি এম্বুলেন্স এর ব্যবস্থা করে উনাকে কোলকাতা পাঠানোর ব্যবস্থা করে দেন।
প্রতিদিন প্রতিনিয়ত যেখানে রাজনৈতিক মতাদর্শের লড়াই লেগেই আছে, সে স্থলে দাঁড়িয়ে ও জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে আজ সেসব ভুলে গিয়ে অসহায়ের সহায়তায় পৌঁছে যাচ্ছেন, সকল বাক বিতন্ডা দূরে ঠেলে জীবন রক্ষার যুদ্ধে লড়ে যাচ্ছেন প্রতিনিয়ত রেড ভলান্টিয়ার্সরা। তাদের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন বিজেপি বিধায়ক পার্থ সারথি চট্টোপাধ্যায়ের পুত্র ও বিজেপি কর্মকর্তারা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।