রাজ্য

রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায় এর গ্রেফতারি ও শাস্তি চাই, এই দাবিতে সাধারণ মানুষের পথ অবরোধ।


সূপর্ণা রায়:চিন্তন নিউজ:১৩ই ডিসেম্বর:–রায়দিঘির বিধায়ককে গ্রেফতারের দাবিতে সাধারণ মানুষের বিক্ষোভপথ অবরোধ_ রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায় এর গ্রেফতারি ও শাস্তি চাই এই দাবি তে। সাধারণ মানুষ ক্ষোভে ফেটে পড়েন এবং রায়দিঘি রোড অবরোধ করে রাখেন প্রায় ঘন্টা তিনেক।।

সুত্রের খবর অনুযায়ী জানা গেছে দেবশ্রী রায় টোটো গাড়ি দেবার ও তার রেজিস্ট্রেশন করানোর জন্য জনগণের কাছ থেকে ৪০০০ হাজার টাকা করে নিয়েছিলেন।। এই করে তিনি ২ হাজার জনের কাছ থেকে ৮০ লক্ষ টাকা তুলেছেন এবং তা্রপর থেকে রায়দিঘি থেকে বেপাত্তা হয়ে যান।। এই ঘটনায় ক্ষোভে ফুঁসছেন রায়দিঘি র জনগণ।। এখন ওই গরীব বেকার যুবক দের দাবি টোটো চাই না টাকা ফেরত দিয়ে দেওয়া হোক।।আর দেবশ্রী রায়কে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।। প্রতারিতদের প্রায় সবাই তৃণমূল ও শাসকদলের কর্মী। রায়দিঘির জয় হিন্দ বাহিনীর দপ্তরে বসে এই টাকা নেওয়া হয়েছে।। বেকার যুবকদের বলা হয়েছিল স্বনির্ভরতার লক্ষে ১লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের টোটো দেওয়া হবে আর এর রেজিস্ট্রেশন করতে ৪ হাজার টাকা করে লাগবে।। বিধায়ক দেবশ্রী রায় এর উপস্থিতিতে এই ৪০০০ হাজার টাকা করে নেওয়া হয় জয় হিন্দ ভবনে বসে।।

দেবশ্রী রায় এর “আশার আলো ফাউন্ডেশন” গরিব বেকার যুবকদের এই সুবিধা দেবে বলেছিল।। এখন বিধায়ক দেবশ্রী রায় এর কোন খোঁজ খবর তৃণমূল কংগ্রেসের নেতাদের কাছেও নেই।। ফোন করলে ফোনও ধরছেন না।এমন পরিস্থিতি তৈরি হয়েছে যে বিধায়ক এর শংসাপত্র থেকে বঞ্চিত হচ্ছে ওই বিধানসভার আপামর জনসাধারণ।।

নাগরিক মঞ্চের আহ্বানে এলাকার মানুষ ৩ ঘন্টা ধরে পথ অবরোধ করে রাখেন পরে পুলিশ আধিকারিকরা বিষয়টি দেখার আশ্বাস দিলে অবরোধ উঠে।।বিক্ষোভকারীরা জানান , অভিযুক্তর বিরুদ্ধে রায়দিঘি থানায় এফআইআর করা হলে ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দিয়েছে পুলিশ।।

এদিন প্রতারিত কাশীনগর এর তৃনমুল যুব সভাপতি লতিব উদ্দিন গাজী,নাজির উদ্দিন মোল্লা, সুমন্ত বৈদ্য রা অভিযোগ করেছেন গরিব গ্রামবাসী রা কেউ সোনা বন্ধক রেখে, কেউ চড়া সুদে ঋণ নিয়ে টাকা জমা দিয়েছেন।। তাদের দাবি অভিনেত্রী বিধায়ক দেবশ্রী রায় কে টাকা ফেরত দিতে হবে।। তারা বলেন দেবশ্রী রায় প্রখ্যাত অভিনেত্রী ।। তিনি এই গরিব মানুষ গুলোর সাথে ও অভিনয় করলেন!!!!!


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।