খেলাধূলা

করোনায় আক্রান্ত রঞ্জি জয়ী সাগরময় ::——


রত্না দাস: চিন্তন নিউজ:৩১শে মে:-বাংলার ক্রীড়ামহলে থাবা বসলো কোভিড ১৯। আক্রান্ত হলেন বাংলার প্রাক্তন ক্রিকেটার ও বর্তমান সিনিয়র টিমের অন্যতম নির্বাচক, সাগরময় সেন শর্মা। বাংলার শেষ রঞ্জি জয়ী টিমের সদস্য ছিলেন বছর ৫৪র এই পেসার।

বাইপাসের ধারে এক হাসপাতালে বৃহস্পতিবার ভর্তি করা হয় সাগরময় বাবুকে। বেশ কিছুদিন আগে সাগরের স্ত্রী করোনায় আক্রান্ত হন।সেজন্য সাগরময়কে রাজারহাটে কেয়ারেটিন সেন্টারে থাকতে হয়।পরীক্ষায় করোনা পজিটিভ হওয়ায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।উনার স্ত্রী অবশ্য এখন সুস্থ হয়ে গিয়েছেন। কিন্তু কোয়ারেন্টিন সেন্টার থেকে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সাগরময়কে। সামান্য শ্বাসকষ্ট থাকলেও অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

সিএবি ও প্রাক্তন ক্রিকেটাররা অনেকেই সাগরময়ের সঙ্গে যোগাযোগ রাখছেন।বাংলা নির্বাচক হিসেবে শেষ মরশুমে যে পারিশ্রমিক ছিল তা মিটিয়ে দিয়েছে সিএবি। সিএবি এর এক কর্তা জানিয়েছেন প্রয়োজনে সব সময়ই পাশে আছে সিএবি।

সম্বরণ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে হাজার ১৯৯০-৯১ মরশুমে শেষবার রঞ্জি জিতেছিল বাংলা।সম্বরণরাও যোগাযোগ রাখছেন তাদের সতীর্থর সঙ্গে। ১৯৮৭–১৯৯৭ পর্যন্ত ৪৭টি প্রথম শ্রেণীর ম্যাচে ১৪৯টি উইকেট রয়েছে সাগরময়ের ।নির্বাচক হিসেবেও সফল। এবার ফাইনাল খেলার বাংলার পেস ব্যাটারি দুর্দান্ত পারফর্ম করেছে। আকাশদীপ, মুকেশ কুমার, ঈশান পোড়েলের উত্থানের নেপথ্যে রয়েছে সাগরময়ের জহুরীর চোখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।