জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২২ জুন,২০২১ – বর্ধমান শহর ১, সি আই টি ইউ পরিচালিত শ্রমজীবী ক্যান্টিন একাদশ তম দিবসে পড়লো।প্রতিদিন দু’শত জন শ্রমিক এই ক্যান্টিন থেকে খাবার গ্রহণ করছেন।

আজ সি আই টি ইউ বর্ধমান শহর ১ ও ২ এরিয়া কমিটির উদ্যোগে কার্জনগেটে দত্ত পেট্রোল পাম্পের সামনে চার দফা দাবির সমর্থনে, স্লোগান সাউটিং করে। এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন সি আই টি ইউ নেতৃত্ব নজরুল ইসলাম, তরুন রায়, তুষার মজুমদার সহ অন্যান্য নেতৃত্ব।
স্লোগানগুলি –
১) পেট্রোল ও ডিজেলের দাম কমাতে হবে।
২) নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমাতে হবে।
৩) সর্বনাশা শ্রমকোড বাতিল করতে হবে।
৪) ৩০শে জুন দেশব্যাপী ইস্পাতশিল্পের ধর্মঘট সফল করুন।

রেড ভলেন্টিয়ার্স পূর্ব বর্ধমান সদর ২ ব্লকের সড্যা গ্রামের বাসিন্দা কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে হসপিটালে ভর্তি হন। ওনার বাড়ি স্যানিটাইজ করার জন্য রেড ভলেন্টিয়ারদের সাথে যোগাযোগ করে। আজ সকালেই রেড ভলেন্টিয়ার্স টিম সেখানে উপস্থিত হয় ও ওনার বাড়ি স্যানিটাইজ করে।

আজ সকাল ৯টা ৩০ মিনিট: বর্ধমান -২ ব্লকের পালসিট গ্রামের বাসিন্দা ,বয়স ৫৬বছর; হঠাৎ করেই ওনার শ্বাসকষ্ট শুরু হয়, বাড়ির লোক রেড ভলান্টিয়ার্সের সাথে যোগাযোগ করেন। সাথে সাথে রেড ভলেন্টিয়ার্স টিম অক্সিজেন সিলিন্ডার নিয়ে সেখানে উপস্থিত হয়। রেড ভলেন্টিয়ারদের এই কর্ম তৎপরতা অসুস্থ মানুষের মনে শক্তি ও বিশ্বাস তৈরি করছে। সরকারে না থাকলেও তারা সমাজে মানুষের দরকারে আছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।