জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১০ ই এপ্রিল – আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে কাটোয়া শহরে সি আই টি ইউ-র ডাকে শ্রমিকদের সভা করা হয়, সভায় বক্তব্য রাখেন সুদীপ্ত বাগচী, অঞ্জন চ্যটার্জি, সুজিৎ রায়। সভাপতি সাধন দাস। নির্বাচনী প্রচারে শ্রমিকদের সক্রিয় অংশগ্রহণ করে তৃণমূল ও বিজেপিকে পরাস্ত করতে শ্রমিকদের বাড়ি বাড়ি ও কর্মস্থলে প্রচার করার কথা হয়। বিভিন্ন পেশার শ্রমিকদের মধ্যে প্রচারের জন্য দল গঠন করা হয়।

বিধানসভা নির্বাচনে মন্তেশ্বর বিধানসভায় সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থী কমরেড অনুপম ঘোষ-এর সমর্থনে বড়পলাশন ২ গ্রাম পঞ্চায়েত এলাকার বামুনিয়া, সারগাছি, হলধরপুর, উন্টিয়া, বস্তেপোতা গ্রামে মিছিল ও নিবিরভাবে প্রচার করা হয়। এখানে প্রার্থী, এরিয়া কমিটির নেতৃত্ব সহ এলাকার কমরেডরা উপস্থিত ছিলেন। এলাকার মানুষের মধ্যে ব্যাপক সাড়া পাওয়া যায়।

গতকাল আসন্ন বিধানসভা নির্বাচনে বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার সমর্থিত সি পি আই এম প্রার্থী কমরেড চন্ডী চরণ লেট এর সমর্থনে হাটগোবিন্দপুর বাজারে জনসভা হয়। সভায় প্রধান বক্তা ছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান কমরেড বিমান বসু ।

আজ বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার সি পি আই (এম )প্রার্থী চন্ডী চরণ লেট এর সমর্থনে আজ সদর ২ এরিয়া কমিটির শক্তিগড় উত্তর বাজার সহ, আল্লাদি পাড়া, মসজিদ পাড়া, মাঝের পাড়া ও সন্তোষপুর গ্রামে প্রচার কাজ চলে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।