জেলা

হাওড়ার ধর্মঘটের খবরাখবর।


চিন্তন নিউজ: ২৭শে নভেম্বর:-সংবাদদাতা সমীর সাহা- হাওড়া জুটমিলে সকালের সিফট্ এ সফল ধর্মঘট। হাওড়া জেলার সমস্ত চটকল গুলিতে সফল ধর্মঘট।

সমীর প্রামাণিক জানাচ্ছেন, ধর্মঘটের সকালে বাউরিয়া নিউ মিল, নর্থ মিল , চেঙ্গাইল প্রেমচাঁদ মিল ও অঞ্চল।

তপলগ্না চক্রবর্তীর খবর- গতকাল ধর্মঘটের সমর্থনে মিছিল উত্তর হাওড়ায় বামপন্থী দলগুলির ও বেলানগরে ট্রেন অবরোধ হয় বালি জগাছা উত্তর এরিয়া কমিটির উদ্যোগে ।

সংবাদদাতা-বিকাশ মাখাল- কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও বামপন্থী গণসংগঠণ সমূহের ডাকে ৭দফা দাবীর সমর্থনে সারা ভারত সাধারণ ধর্মঘট সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সর্বাত্মক বনধের চেহারা নিলো। দোকান-পাট,বাজার,গাড়ীর চাকা সব বন্ধ। ভোরের আলো ফুটতে না ফুটতে ধর্মঘটের সমর্থনে মিছিল শুরু হয়ে যায়। সকাল ৭ঃ৩০ টা নাগাদ হাওড়া-আমতা লোকাল ট্রেন অবরুদ্ধ হয়ে পড়ে। ঝাঁপড়দহ বাজার,কেশবপুর বাজার,বেগড়ী বাজার ও বাঁধের বাজারেও ধর্মঘটে মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের ফলে সব দোকান-পাট বন্ধ ছিলো।গুটিকয়েক সরকারী বাস চললেও যাত্রী ছিল নগন্য।

সমীর ঘোষ জানাচ্ছেন,বাগনানে আজ অবরোধ হয়েছে ।মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ চোখে মারার মতো ছিলো । সকাল সাড়ে নটায় বাগনান বাস স্ট‍্যাণ্ড। প্রতিদিনকার প্রচণ্ড ব‍্যাস্ততা নেই।

সুমন ঘোষ- ধর্মঘটের সমর্থনে ডোমজুড়ে মিছিল হয়।

জানিয়েছেন -মৌসুমী চক্রবর্তী। সারা ভারত সাধারণ ধর্মঘট সফল করে তোলার জন্য হাওড়া জেলা স্ট্রাইক কমিটির আহ্বায়ক কমরেড সমীর সাহা জেলার শ্রমজীবী জনগন ও সাধারণ মানুষকে অভিনন্দন জানিয়েছেন ।

বিকাশ মাখাল- প্রয়াত ফুটবলের রাজপুত্র,শিল্পী দিয়েগো আরমান্ডো মারাদোনার প্রয়াণে শ্রদ্ধা জানিয়ে ডোমজুড়ে ডিওয়াইএফ‌আই ও এস‌এফ‌আই এর মোমবাতি মিছিল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।