জেলা

হুগলি জেলার নির্বাচনী সংবাদ


চিন্তন নিউজ: ১০ ই এপ্রিল:- সংযুক্ত মোর্চা সমর্থিত ফরোওয়ার্ড‌‌‌ ব্লক প্রার্থী ডাঃ প্রনব ঘোষ আজ সকালে ভোট শুরু হয়েছে এমন সময় ,ঈশ্বরবাহা গিয়েছিলেন ভোট পরিদর্শন করতে, ওখানে গিয়ে উনি জানতে পারেন একটি ঘটনাকে কেন্দ্র করে সাধারণ মানুষের ওপর কেন্দ্রীয় বাহিনী ব্যাপক লাঠিচার্জ করে, ডাক্তারবাবু ওখানে যাওয়ার পর সাধারণ মানুষ ডাক্তারবাবুকে ঘিরে তাদের ক্ষোভ জানান, ডাক্তারবাবু আহত দুজনের প্রাথমিক চিকিৎসা করেন।। সাধারণ কমরেডদের সঙ্গে ২১ নং ওয়ার্ড এ২৯৯ বুথ ক্যাম্পে সংযুক্ত মোর্চা সমর্থিত ফরোওয়ার্ড‌‌‌ ব্লক প্রার্থী ডাঃ প্রনব ঘোষ।। নির্বাচন এর একদম শেষ লগ্নে ডাঃ প্রনব কুমার ঘোষ এর কাজিডাঙ্গায় ভোট পরিদর্শন করেন।। এবার হুগলি- চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের কমরেড গন এর প্রতীক্ষা আগামী ২ রা মে র দিকে তাকিয়ে থাকবে ফলাফল এর জন্য।।

আজ চন্দননগর কেন্দ্রে কিন্তু কোন আঁচ লাগেনি বাইরের উত্তাপের …এবারের ভোট মোটের উপর শান্তিপূর্ণই হয়েছে … ভোট শেষ অব্দি যা খবর তাতে চন্দননগর আর ভদ্রেশ্বর এই দুই এলাকাতেই ভোটদানের হার ৮০ শতাংশ অতিক্রম করে যাবে বলেই মনে হচ্ছে …

এখন প্রতীক্ষার সময় …হুগলি জেলার চন্ডীতলা তে এবারের প্রার্থী সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী কমরেড মহম্মদ সেলিম। কমরেডদের দায়িত্ব ভাগ করে নিয়ে…কমরেডদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে…. নবাবপুর মোমিনপাড়ায় মহঃ সেলিম।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।