জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২৩ সেপ্টেম্বর, ২০২১ – করোনা সময় কালে প্রায় ১৮ মাস স্কুল বন্ধ থাকার জন্য আর্থিক দিক থেকে পিছিয়ে থাকা পরিবারের ছেলে মেয়েদের পড়াশোনায় কাজকে এগিয়ে নিয়ে যাবার জন্য নিখিল বঙ্গ শিক্ষক সমিতি পূর্ব বর্ধমান জেলা শাখার উদ্যোগে ১৯.০৯.২১ থেকে আমোদবিহারী বসু ভবনে বিকল্প শিক্ষাকেন্দ্র শুরু হয়েছে।

২৭ শে সেপ্টেম্বর সংযুক্ত কৃষাণ মোর্চার ডাকে ভারত বন্ধের সমর্থনে বর্ধমান সি টি টাওয়ারের কাছে পথসভা সংগঠিত হয় সি আই টি ইউ বর্ধমান শহর ১ নং এরিয়া কমিটির উদ্যোগে জেলা জুড়ে রক্তদান উৎসব।

ডব্লিউ বি এম এস আর ইউ র ৩৮তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আজ পূর্ব বর্ধমানের বর্ধমান শহরে ৭২ জন , কাটোয়া শহরে ১১জন ও কালনা শহরে ১২ জন, মোট ৯৫ জন রক্তদান করেন। এই উপলক্ষে সদস্যদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। প্রতিষ্ঠা দিবস উপলক্ষে সারা জেলায় সংগঠনের সব অফিসে বিকাল ৪টে তে রক্ত পতাকা উত্তোলন করা হয়। এই উপলক্ষে একটি ক্যারাম প্রতিযোগিতারও আয়োজন করা হয়।

ত্রিপুরায় বিজেপি ও আর এস এসের বর্বরোচিত আক্রমনের জন্য আক্রান্ত ব্যক্তিদের সাহায্যার্থে অর্থ সংগ্রহের কর্মসূচি পালিত হলো পাঁচড়া, মঙ্গলকোট, পূর্বস্থলী, ভাতারের বিভিন্ন জায়গায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।