জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর



চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১২ মার্চ,২০২২ – আগামী ২৮-২৯শে মার্চ ২০২২ সাধারণ ধর্মঘট সফল করার জন্য জেলার বিভিন্ন জায়গায় যেমন খন্ডঘোষ, গুসকরা ইত্যাদি স্থানে বামপন্থী গণসংগঠন সমূহের ডাকে সাধারণ সভা সংঘটিত হয়। গুসকরায় এই সভার সভাপতিত্ব করেন রবিন টুডু। বক্তব্য রাখেন আলমগীর মন্ডল।(জেলা কৃষক সভার সদস্য) সমর ঘোষ, জেলা কৃষক সভার সম্পাদক।

‘জনগণকে বাঁচাও, দেশ বাঁচাও’
কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমূহের ডাকে আগামী ২৮-২৯ মার্চ দেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে রায়না-খণ্ডঘোষ যৌথভাবে কনভেনশন অনুষ্ঠিত হলো সগড়াই অফিস প্রাঙ্গণে। বক্তব্য রাখেন সিটু জেলা সম্পাদক সুকান্ত কোনার। এছাড়াও বক্তব্য রাখেন কৃষকনেতা আব্দুল সবুর, ক্ষেতমজুর নেতা বাসুদেব খাঁ, মহিলানেত্রী অসীমা রায়। সভাপতিত্ব করেন কৃষকনেতা দেশবন্ধু হাজরা। কনভেনশন শেষে সগড়াই বাজার এলাকায় মিছিল হয়।

বর্ধমান সদর – ১ এরিয়া কমিটির অন্তর্গত বি এল-৪ শাখার পার্টি সদস্য দেশবন্ধু ঘোষ শারীরিক অসুস্থতা জনিত কারণে বর্ধমানে একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি ছিলেন। ১১ মার্চ বেলা ৪ টা নাগাদ তিনি প্রয়াত হয়েছেন । মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭০ বছর। তার মৃত্যুতে পার্টি বর্ধমান সদর ১ এরিয়া কমিটি গভীর শোক জ্ঞাপন করছে। গভীর শোক জ্ঞাপন করেছেন পার্টির জেলা সম্পাদক সৈয়দ হোসেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।