জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ, কৃষ্ণা সরকার ৬ জুন ২০২৩,
মহিলা কুস্তিগীরদের সমর্থনে৫ই জুন সি আই টি ইউ বর্ধমান শহর ১ ও ২ এরিয়া সমন্বয় কমিটির পক্ষ থেকে কার্জন গেটে এক প্রতিবাদ সভা ও মিছিল অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বর্ধমান শহর ১ ও ২ এরিয়া সমন্বয় কমিটির সম্পাদক দেবদুলাল ঠাকুর, দীপঙ্কর দে। সভাপতিত্ব করেন কাজল রায়। উপস্থিত ছিলেন ২ এরিয়া কমিটির সভাপতি প্রলয় আইচ।

খণ্ডঘোষ ১ এরিয়া কমিটির পুণশুর গ্রামে দুর্নীতির বিরুদ্ধে বাড়ি বাড়ি গণস্বাক্ষর সংগ্রহ অভিযান কর্মসূচি পালিত হলো।

কেতুগ্রাম ২ এরিয়া কমিটির অন্তর্গত আটঘরা ও গোপালপুর গ্রামে দুর্নীতির বিরুদ্ধে গন স্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হল।

সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়ন জামালপুর -১ এরিয়া কমিটির ডাকে আজ জামালপুর ২ নং পঞ্চায়েতে ১০০ দিনের কাজের দাবিতে এবং বকেয়া পরিশোধের দাবিতে ও পুনরায় আবাস যোজনায় কাজ চালু করা ও পঞ্চায়েত প্রকল্পে দূর্নীতির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ, সভা ও ডেপুটেশন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই সভায় বক্তব্য রাখেন সারা ভারত কৃষক সভার পূর্ব বর্ধমান জেলা সম্পাদক সমর ঘোষ ও অন্যান্য নেতৃত্ব।

মেমারি-১ পূর্ব এরিয়া কমিটির ডাকে বড়র-ইলামডাঙা মোড়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি সহ রাজ্য জুড়ে তৃণমূলের চুরি দুর্নীতির বিরুদ্ধে পথসভা অনুষ্ঠিত হল।

ভাতার ২ এরিয়া কমিটির কুরাম্বা আদিবাসী পাড়ায় বৃক্ষ রোপণের মধ্যদিয়ে বিশ্ব পরিবেশদিবস কর্মসূচি পালন করা হয়।

অভিশপ্ত করমন্ডল দুর্ঘটনায় পূর্বস্থলী-২ নং ব্লক এলাকায় নিমদহ অঞ্চলের নিমদহ গ্রামে আহত এবং নিহত পরিবারদের সঙ্গে দেখা করলেন সিপিআই(এম)কেন্দ্রীয় কমিটির সদস্যা অঞ্জু কর এবং পূর্বস্থলী-২ নং আঞ্চলিক কমিটির সম্পাদক বিনকাশিম সেখ সহ অনন্যা নেতৃত্ব। মৃত ব্যাক্তির নাম- বাপি পন্ডিত বয়স- ৩১, এবং মঞ্জুর আলি মন্ডল বয়স- ৩০,
আহত ব্যাক্তির নাম- বাপি দাস বয়স- ৩২
সুজয় পন্ডিত বয়স- ২৮


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।