জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,



চিন্তন নিউজ ২৯মে ২০২৩, কৃষ্ণা সরকার – ২ জুন ” জেলা পরিষদ অভিযান”-কে কেন্দ্র ক‍রে গতকাল এস এফ আই/ডি ওয়াই এফ আই, বর্ধমান শহর ২নং আঞ্চলিক কমিটির উদ্যোগে উদয়পল্লী বাজারের সামনে পথসভা অনুষ্ঠিত হয় এবং সুপ্রিম কোর্টের প্রধানবিচারপতির দুর্নীতির বিরুদ্ধে গন স্বাক্ষর সংগ্রহ করা হয়। পথসভায় বক্তব্য রাখেন এসএফআইয়ের পক্ষে আশিক, ডিওয়াইএফআই এর পক্ষে চন্দন ভট্টাচার্য ও রুশো রায়চৌধুরী।

পূর্ব বর্ধমান জেলা পরিষদ অভিযানকে সামনে রেখে ডি ওয়াই এফ আই কাটোয়া ১ আঞ্চলিক কমিটির আলমপুর গুশুম্বা বাসস্ট্যান্ডে এক পথসভার আয়োজন করা হয় সভায় সভাপতিত্ব করেন ডি, ওয়াই , এফ ,আই, কাটোয়া ১ আঞ্চলিক কমিটির সভাপতি সেখ শালেহুজামন। বক্তব্য রাখেন আঞ্চলিক কমিটির সম্পাদক সুমন্ত ঘোষ, ডি,ওয়াই,এফ,আই জেলা সভাপতি অমিত মন্ডল, যুব সম্পাদকমণ্ডলীর সদস্য অরিজিৎ মন্ডল, যুব আন্দোলনের প্রাক্তন নেতৃত্ব দেবকুমার মন্ডল ।

ভাতার ২ এরিয়া কমিটির কামারপাড়ায় পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কর্মী সভা অনুষ্ঠিত হয়।কর্মী সভায় সভাপতিত্ব করেন সিদ্ধার্থ রায়। সভায় বক্তব্য রাখেন পার্টির পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য অশেষ কোনার, সিতাংশু ভট্টাচার্য।

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী), বর্ধমান শহর ১ এরিয়া কমিটির পক্ষ থেকে দুটি জনবহুল এলাকায় ক্যাম্প করে স্বাক্ষর সংগ্রহ করা হয় এবং পথসভা অনুষ্ঠিত হয়। এই স্বাক্ষর সংগ্রহে মানুষের ব্যাপক সহযোগিতা পাওয়া যাচ্ছে। দুর্নীতির বিরুদ্ধে মানুষ স্বাক্ষর করছেন।
বীরহাটা ভি মার্টের সামনে পথসভা ও স্বাক্ষর সংগ্ৰহ অভিযান পালিত হয়। পথ সভায় বক্তব্য রাখেন দিব্যেন্দু নন্দী, সোহম ঘোষ, দেবদুলাল ঠাকুর, কাজল রায়। সভাপতিত্ব করেন অমল তা।ভেরিখানা রবীন্দ্র মূর্তির সামনে পথসভায় বলেন জনার্দন রায়, সূর্যেন্দু বোস, সেখ স্বরূপ, প্রশান্ত দাসচৌধুরী ও ঘনশ্যাম সরকার।

সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির পক্ষ থেকে কাটোয়া শহরে মাধ্যমিক পরীক্ষায় ১ম স্থানাধিকারী দেবদত্তা মাঝিকে সংবর্ধিত করেন কেন্দ্রীয় নেতৃত্ব অঞ্জু কর, রাজ‍্য নেতৃত্ব সভানেত্রী জাহানারা খান, ভারতী ঘোষাল, শান্তি মজুমদার, জেলা সম্পাদিকা সুপর্ণা ব‍্যানার্জী, সভানেত্রী মনিমালা দাস প্রমুখ। সঙ্গে উপস্থিত ছিলেন আঞ্চলিক কমিটির একাধিক নেতৃত্ব।
সঙ্গে ৭ম হওয়া সামরিন আকতার ও ৮ম শমিতা প্রামণিককেও শুভেচ্ছা অভি্নন্দিত করেন তাঁরা।

রাজ্যে লাগাতার দুনীতির বিরুদ্ধে কাটোয়া বড় বাজার চৌরাস্তা মোড়ে গণস্বাক্ষর সংগ্রহ করা হয়। সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির পক্ষ থেকে এবং কাটোয়া শহরের বিভিন্ন ওয়ার্ডে, বাড়ি বাড়ি গণ স্বাক্ষর সংগ্রহ অভিযান কর্মসূচি পালন করা হয় ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।