জেলা রাজ্য

নির্বিষকরন কর্মসূচী


কিংশুক ভট্টাচার্য্য: চিন্তন নিউজ:১৩ই জুন:- আজ ১৩ই জুন ২০২০ বাঁকুড়ার বড়জোড়ায় ভারতের ছাত্র ফেডারেশন ও ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন সংগঠন দুটির বড়জোড়া আঞ্চলিক কমিটি গুলির যৌথ উদ‍্যোগে বড়জোড়ায় বাজার ও বড়জোড়া সুপার স্পেশালিটি(?) হাসপাতাল চত্বর সহ গঞ্জের রাস্তায় নির্বিষকরন কর্মসূচী পালন করা হয়।

এলাকার সিপিআইএম তথা বামপন্থী বিধায়ক ও সিপিআইএম জেলা কমিটির সদস‍্য সুজিত চক্রবর্তী ও সিপিআইএম এর এরিয়া কমিটির সদস‍্য ও জেলা কমিটির সদস‍্য সুজয় চৌধুরী পুরো কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহন করায় ছাত্র যুব কর্মীরা উৎসাহিত হয়ে ওঠেন।

বড়জোড়া হাসপাতাল রুগী কল‍্যান সমিতির সভায় ডাকা হলো না কমিটির সদস‍্য তথা এলাকার বিধায়ক শ্রী সুজিত চক্রবর্তী কে। গতকাল ১২ই জুন২০২০ সমস্ত সদস‍্যকে ডেকে এই সভা অনুষ্ঠিত হয়। যদিও রুগী কল‍্যান সমিতির অন‍্যতম গুরুত্বপূর্ন সদস‍্য এলাকার বিধায়ক। এবং আইন সম্মতভাবেই তিনি ঐ কমিটির সদস‍্য চেয়ারম‍্যান। তাঁকে বাদ রেখে সভা করার এই অবৈধ অগণতান্ত্রিক প্রশাসনিক পদক্ষেপের প্রতিবাদে এলাকার ছাত্রযুবদের অন‍্যতম প্রধান সংগঠন দুটি বিধায়ক ও গণআন্দোলনের নেতৃত্বকে সঙ্গে রেখে এই অভিনব প্রতিবাদ কর্মসূচী পালন করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।