জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ, ২৫মে ২০২৩,কৃষ্ণা সরকার –
দুর্নীতি রুখে দাও, শিক্ষা ও কাজের পরিবেশ ফেরাও এই দাবী সামনে রেখে ২রা জুন জেলা পরিষদ অভিযানকে সফল করতে ও ভারতের ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির কনভেনশন কে সফল করতে কাটোয়া ১ আঞ্চলিক কমিটির সুদপুর ইউনিটে পোস্টারিং করা হলো।

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অষ্টম স্থান অধিকার করেছে সংযুক্তা বিশ্বাস। তার প্রাপ্ত নম্বর (৪৮৯) এস এফ আই কাটোয়া শহর লোকাল কমিটির পক্ষ থেকে সংযুক্তা বিশ্বাস কে সম্বর্ধনা জানানো হল।

চৈতালি শীল , মাধ্যমিক পরীক্ষায় ৬১৩ পেয়ে সুশীলা যজ্ঞেশ্বর পাবলিক হাই স্কুল থেকে সর্বোচ্চ নাম্বারে উত্তীর্ণ হয়। বর্তমানে তার ইচ্ছা বিজ্ঞান বিভাগ নিয়ে পড়াশোনা করার। কিন্তু পরিবারের আর্থিক সঙ্গতি না থাকায় পিতার কাছে মেয়ের ইচ্ছা পূরণ করা তাই দুঃসহনীয় হয়ে ওঠে , এই ঘটনার কথা জানতে পেরেই চৈতালির বাড়ি হাজির হয় ভারতের ছাত্র ফেডারেশন গুসকরা পূর্ব লোকাল কমিটির নেতৃত্বরা।চৈতালির স্কুলে ভর্তির যাবতীয় দায়িত্ব নেওয়া হয়।

জামালপুর ২ এরিয়া কমিটির অন্তর্গত ধুলুক গ্রামে সি পি আই(এম)-এর কার্যালয় দীর্ঘদিন ধরে তৃণমূলী দুষ্কৃতীবাহিনী দখল করে রেখেছিল, সিপিআই(এম)-এর পক্ষ থেকে পুলিশ, প্রশাসনকে জানালেও তারা কোনো সহযোগিতা তো করেইনি, বরং সাহায্য করেছিল তৃণমূল-এর দুষ্কৃতীদের। আজ গ্রামের শ্রমজীবী, সাধারণ মানুষ ও সি পি আই(এম) কর্মীরা একসাথে ওই অফিস তৃণমূল দুষ্কৃতীদের দখলমুক্ত করেন এবং সারা গ্রামে মিছিল করে্ন। মিছিল থেকে স্লোগান ওঠে : ধুলুক গ্রাম দিচ্ছে ডাক, তৃণমূল, বিজেপি নিপাত যাক ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।