জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:২৫/০৫/২০২৩:- জয়দেব ঘোষঃ-উচ্চমাধ্যমিক পরীক্ষায় সারা রাজ্যের মধ্যে দশম স্থানাধিকারী মৃগাঙ্ক সাঁতরাকে গোপালনগরে তার বাড়িতে গিয়ে সংবর্ধিত করা হলো নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলি জেলার পান্ডুয়া জোনাল কমিটির উদ্যোগে। এই সম্বর্ধনায় উপস্থিত ছিলেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য এবং হুগলি জেলা সহ সম্পাদক জয়দেব ঘোষ, পান্ডুয়া জোনাল কমিটির সম্পাদক ও জেলা কমিটির সদস্য শুভেন্দু মাঝি, জোনাল কমিটির সভাপতি ও জেলা কমিটির সদস্য করন মুর্মু, জোনাল কমিটির সহ-সভাপতি এবং প্রাক্তন বিধায়ক,জেলা কমিটির সদস্য আমজাদ হোসেন, ইটাচুনা চক্র সম্পাদক গৌতম মৃধা, চক্র সভাপতি সুনীল বাস্কে,রতন কর্মকার সহ স্থানীয় এবিটিএ নেতৃত্ব। আগামী দিনে তার উচ্চশিক্ষার প্রয়োজনে সব রকম সহযোগিতার আশ্বাস দিয়ে এলেন নেতৃত্ব।

এছাড়াও তিনি জানান যে শরণ্যা ঘোষ
জনাই ট্রেনিং হাই স্কুল উচ্চ মাধ্যমিকে – সপ্তম স্থানাধিকার করেছে তার এই সাফল্যের জন্য ডিওয়াইএফ‌আই চন্ডীতলা ২ লোকাল কমিটির পক্ষ থেকে আজ সন্ধ্যা ৭ টায় তার বাড়িতে গিয়ে তাকে সংবর্ধনা জানানো হয় উপস্থিত ছিলেন জেলা সম্পাদকমন্ডলী সদস্য কমরেড প্রশান্ত ঘোষ জেলা কমিটির সদস্য সায়নী মল্লিক এছাড়াও লোকাল কমিটির সদস্য সুরজিৎ মান্না ,সপ্তর্ষি মুখার্জি , সুমন চ্যাটার্জী সহ ইউনিট কমিটির সুব্রত ঘোষ পুষ্পার্ঘ্য মুখার্জি সহ অন্যান্য সদস্য বৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন গণতন্ত্রিক আন্দোলনের নেতৃত্ব কমরেড তরুণ কোলে ও কমরেড শীতল ঘোষ সহ অন্যান্য কমরেড। ‌

তাতাই মুখার্জিঃ- এস‌এফ‌আই- ডিওয়াইএফ‌আই (SFI-DYFI) হরিপাল আঞ্চলিক কমিটির উদ্যোগে উচ্চমাধ্যমিকে ৬ষ্ঠ স্থানাধিকারী সোহম চ্যাটার্জী এবং ৯ম স্থানাধিকারী সুপ্রভাত ঘোষের বাড়ি গিয়ে সম্বর্ধনা জ্ঞাপন করা হলো। উপস্থিত ছিলেন‌এস‌এফ‌আই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সদস্য তাতাই মুখার্জী, আঞ্চলিক কমিটির সভাপতি সুরোজ দাঁ, ডিওয়াইএফ‌আই হরিপাল আঞ্চলিক কমিটির সম্পাদক স্পন্দন মালিক সহ ছাত্র-যুব নেতৃত্ব।

সুদীপ্ত সরকারঃ-হুগলি জেলার জাঙ্গীপাড়ার গর্ব। রাজবলহাটের ঈশিকা শীল। ঊচ্চ মাধ্যমিক পরীক্ষায় অষ্টম স্হান অর্জন করেছেযন। জাঙ্গীপাড়া থানা রেড ভলান্টিয়ার্স ও ছাত্র যুবদের পক্ষ থেকে আজ সকালে সংবর্দ্ধীত করা হল। এই গর্বের সাথে সাথেই তিনি জানান যে জাঙ্গীপাড়ার বিভিন্ন অঞ্চলের গ্রামে গ্রামে দূর্নীতির বিরুদ্ধে স্বাক্ষর সংগ্রহের কাজ চলছে।

সোনিয়া অধিকারীঃ-আজ সকাল আটটায় কোদালিয়া-১ গ্রাম পঞ্চায়েতের ১৩৭নং বুথে পদক্ষেপ শাখার পক্ষ থেকে”ভারতীয় গণনাট্য সংঘ”-এর ৮১তম প্রতিষ্ঠা দিবস শ্রদ্ধার সঙ্গে পালিত হয়। সংঘের পতাকা উত্তোলন করেন শাখার সভাপতি কমরেড তপন সরকার এবং সংঘ সংগীত পরিবেশন করেন শাখার শিল্পীরা।

পিন্টোঃ- গণনাট্যের ৮১তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে চুঁচুড়া কামারপাড়া “অনির্বাণ শাখা”র অফিসে পতাকা উত্তোলন ও শহীদ বেদীতে মাল্যদানের মাধ্যমে উৎযাপিত হলো ।
চুঁচুড়া অনির্বাণ শাখার সম্পাদক কমরেড দীপঙ্কর সরকার অনুষ্ঠান পরিচালনা করেন ।
সভাপতিত্ব করেন অনির্বাণ শাখার সভাপতি কমরেড সন্তোষ দত্ত, তিনি বার বার করে বলেন সাংস্কৃতিক মাধ্যম ছাড়া মানুষের মননে পৌঁছানো সম্ভব নহে !! উৎকৃষ্ট সাংস্কৃতিক জগৎই মানুষকে সঠিক দিশা প্রদর্শন ও চালিত করে ।

চৈতালি নন্দীঃ-বিপ্লবী রাসবিহারী বসুর জন্মদিনে চন্দননগরে স্ট্র‍্যান্ডে সংযুক্ত নাগরিক কমিটির উদ্যোগে মাল্যদান সহ সংক্ষিপ্ত কর্মসূচি। সভায় সভাপতিত্ব করেন রেবতীমোহন সাহা, বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি বিশ্বজিত মুখার্জি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।