জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ, ২০মে ২০২৩, কৃষ্ণা সরকার – সিপিআই (এম )বর্ধমান সদর-২ এরিয়া কমিটির উদ্যোগে গোবিন্দ পুর অঞ্চলের কাশিয়াড়া গ্রামে প্রয়াত বৈদ্যনাথ সরেণের স্মরণ সভা পালিত হয়।সভায় সভাপতিত্ব করেন পার্টি সদস্য জহর রায়।স্মৃতিচারণ করেন পার্টি নেতৃত্ব সনাতন টুডু, সুরভী টুডু, গণেশ চৌধুরী, হাসনাৎ জালালী ।

নির্বাচন পরবর্তী ত্রিপুরার আক্রান্ত মানুষের প্রতি সংহতি জানিয়ে , সারা ভারত কৃষক সভা’র জামালপুর ১ এরিয়া কমিটির আঁটপাড়া বাজারে মিছিল ও পথসভা হয় এবং আক্রান্ত মানুষদের সাহায্যের জন্য গনঅর্থসংগ্রহের কর্মসূচি পালিত হয়। এই সভায় সভাপতিত্ব করেন সুশীল শাসমল বক্তব্য রাখেন মফিজুল হক, রতন রায়চৌধুরী, নীলকমল পাল।

সিপিআই (এম) জামালপুর ১ এরিয়া কমিটির অন্তর্গত সেলিমাবাদ ২ শাখার পার্টি সদস্য রামকৃষ্ণ গুপ্ত ১৩মার্চ২০২৩ তারিখে ৬৪বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন। বামপন্থী পরিবারে বড় হয়ে ওঠা ও পরবর্তীকালে বাম যুব সংগঠনের মধ্যে দিয়ে পার্টির সঙ্গে যুক্ত হন। ১৯৯০ সালে পার্টি সভ্য পদ লাভ করেন। শেষদিন পর্যন্ত তিনি পার্টি সদস্য ছিলেন।
আজ হালাড়া গ্রামে রামকৃষ্ণ গুপ্তের স্মরণসভা পালিত হয়। রামকৃষ্ণ গুপ্তের প্রতিকৃতিতে মাল্যদানের মধ্যদিয়ে দিয়ে সভার কাজ শুরু হয়। উপস্থিত ছিলেন রামকৃষ্ণ গুপ্তের, স্ত্রী, কন্যা, পুত্র এই সভায় সভাপতিত্ব করেন হাফিজ মোল্লা, বক্তব্য রাখেন গফ্ফর মোল্লা, সুকুমার মিত্র, ভারতী ঘোষাল,সমর ঘোষ।

রাজ্যে শাসকদলের প্রত্যক্ষ ও পরোক্ষ মদতে রাজ্যের নানা প্রান্তে প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ে বড় বড় দুর্নীতির ঘটনা ঘটে চলেছে এসবের বিরুদ্ধে কাটোয়া শহর ১২ নম্বর ও ৯ নং ওয়ার্ডের হরিসভা পাড়ায় বাড়ি বাড়ি গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচি পালিত হয়।

আজ নিখিলবঙ্গ শিক্ষক সমিতি, পূর্ব বর্ধমান জেলার মহকুমার সদস্যরা একটি সভায় মিলিত হয়েছে সংগঠনকে শক্তিশালী করে গড়ে তোলার লক্ষ্যে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।