জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ, সংবাদ দাতা—কৃষ্ণা সরকার, ৩১মার্চ ২০২৩:- গতকাল বর্ধমান শহর সিপিআইএম ২নং এরিয়া কমিটির টি-১১ শাখার তেজগঞ্জ বাইপাস উত্তর এবং তেজগঞ্জ আদর্শপল্লী অঞ্চলে অর্থ সংগ্রহ ও লিফলেট দিয়ে বাড়ি বাড়ি প্রচার কর্মসূচী পালিত হলো।

কাটোয়া-১ এরিয়া কমিটির উদ্যোগে, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) সুদপুর অঞ্চলের, গোপখাঁজী-টিকরখাঁজী শাখা, রাজ্য ও কেন্দ্রের জন-বিরোধী নীতির বিরুদ্ধে, ১০০দিনের কাজ চালু ও বকেয়া মজুরি পরিশোধের দাবিতে, আবাস যোজনা দূর্নীতি বিরুদ্ধে, নিয়োগ দূর্নীতি বিরুদ্ধে, টিকরখাঁজী গ্রামে পথসভা আয়োজিত হয়। সভায় বক্তব্য রাখেন এরিয়া কমিটির সদস্য মলয় ব্যানার্জী, জয়শ্রী চ্যাটার্জী ও সিপিআইএম বর্ধমান জেলা কমিটির সদস্য ও এরিয়া কমিটির সম্পাদক দেব কুমার মন্ডল।

বিশ্ববিদ্যালয়ের ২৯ মার্চের পরীক্ষা ১৮ ঘণ্টার নোটিসে বাতিল করার ঘটনাকে ধিক্কার জানিয়ে ও বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিরোধী সিদ্ধান্তের বিরুদ্ধে উপাচার্জকে ডেপুটেশন দেয় ছাত্র ফেডারেশন অফ ইন্ডিয়ার ছাত্রছাত্রীরা।

আজ ৩১মার্চ তৃণমূল, বিজেপির দুর্নীতির বিরুদ্ধে মিছিল অনুষ্ঠিত হলো পূর্ব বর্ধমানের ৮নং ওয়ার্ডে।

মেমারি- আজ মেমারি বামুনপাড়া মোড়, নতুন বাসস্ট্যান্ডে সি আই টি ইউ ও পরিবহন শ্রমিকরা পথ অবরোধ করে ও পথসভা করে। বিষয় ছিলো, জাতীয় সড়কে টোল ট্যাক্সবৃদ্ধি, রাজ্য সড়কে নতুন করে টোল ট্যাক্স চালুর প্রতিবাদ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।