জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ-০১/১১/২০২২:– শুভদীপ দেঃ- লিচুতলা পার্টি অফিসের সামনে বুক ষ্টল এর উদ্বোধন হয়। উদ্বোধন করেন প্রবীণ কম: সুকুমার সেন ও পৌর সদস্য অভিজিৎ সেন। অনুষ্ঠানের সভাপতিত্ত্ব করেন প্রাক্তন বিধায়ক শিবপ্রপসাদ বন্দোপাধ্যায় । অনুষ্ঠান পরিচালনা করেন সার্থক সেন। বক্তব্য রাখেন উত্তর দক্ষিণ এরিয়া কমিটির সম্পাদক কম: পিনাকী চক্রবর্তী ও কম শিবাপ্রসাদ বন্দ্যোপাধ্যায়। শ্রী বন্দ্যোপাধ্যায় বর্তমান যুগে বর্তমান পরিস্থিতি তে মার্ক্সীও সাহিত্যের প্রয়োজন সমন্ধে আলোচনা করেন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় ৪৫ জন। বুকষ্টল ২ তারিখ পর্যন্ত খোলা থাকবে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। এলাকার কমরেড রা পালা করে বুক ষ্টল এ বসছেন।

চৈতালি নন্দীঃ-অল ইন্ডিয়া আই টি এন্ড আইটিস এমপ্লয়িজ ইউনিয়নের পক্ষ থেকে চন্দননগ‍রে জগদ্ধাত্রী পূজো উপলক্ষে বামপন্থী প্রগতিশীল পুস্তকের একটি স্টল উদ্বোধন হয় তালডাঙ্গা মোড়ে। ৩০ শে অক্টোবর ,২০২২ সন্ধ্যা ৬টায় স্টলটি উদ্বোধন করেন সংগঠনের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সৌভিক ভট্টাচার্য এবং রাজ‍্য সহসভাপতি সংগ্রাম চ‍্যাটার্জী।

বাবাই সাহাঃ-আজ পার্টির জেলা দপ্তর শ্রীরামপুরে কমরেড জ্যোতি বসু সেন্টার ফর সোস্যাল স্টাডিজ এন্ড রিসার্চের জন্য পার্টির রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য ও হুগলী জেলা কমিটির সম্পাদক কমরেড দেবব্রত ঘোষের হাতে পাচ হাজার টাকা অর্থ সাহায্য তুলে দিলেন জেলার প্রবীণ ট্রেড ইউনিয়ন (CITU) নেতা কমরেড রুণু চক্রবর্তী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।