জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার টুকরো সংবাদ।


অভিজিত ব্যানার্জী চিন্তন নিউজ:- ৩১/০৩/২০২৩:- আগামী ৫ এপ্রিল দিল্লীতে যে সর্ব ভারতীয়, শ্রমিক সংগঠন, কৃষক সংগঠন ও খেতমজুর সংগঠন এর ডাকে মহা সংঘর্ষ ৱ্যালি র ডাক দেওয়া হয়েছে, তারই প্রস্তুতি হিসাবে রাজ্যের প্রতিটি অঞ্চলে মিটিং , মিছিল পদযাত্রা চলছে, আজ জেলার হালতু অঞ্চলে এক পথ সভার আয়োজন করা হয়, এই পথ সভায় বক্তব্য রাখেন জেলার অন্যতন শ্রমিক নেতা দেবাশীষ দে, এছাড়াও ছিলেন জনপথ পরিবহন থেকে জেলার সম্পাদক তপন মৌলিক সহ অঞ্চল ও জেলার কিছু নেতৃত্ব।

অপর দিকে বিষ্ণুপুর -১এরিয়া অঞ্চলের জুলপিয়া র যুব নেতা শহীদ বিদ্যুৎ মন্ডলের প্রথম শহীদ দিবস পালিত হয়। ঠিক একবছর আগে বিদ্যুৎ মন্ডলকে তৃণমূল এর ঘাতক বাহিনীর হাতেখুন হতে হয়। এই স্মরণ সভায় আওয়াজ উঠে বিদ্যুৎ মন্ডলের খুনি দের অবিলম্বে শস্তি দিতে হবে। এই সভায় উপস্থিত ছিলেন জেলা সম্পাদক তথা কেন্দ্রীয় কমিটির সদস্য শমীক লাহিড়ী, যুব নেতা কলতান দাসগুপ্ত, এবং শহীদ বিদ্যুৎ মন্ডলের মা আমলা মন্ডল, এবং অঞ্চলের সাধারণ মানুষ।

সংবাদদাতা অভিজিৎ ব্যানার্জি — মথুরাপুরের তাজপুরের ঘটনা এক গৃহবধূকে অস্ত্র দেখিয়ে ধর্ষণ করে তৃণমূল পঞ্চায়েত সদস্য। আজ ডায়মণ্ড হারবার কোর্ট এ অপরাধী কে নিয়ে আসা হয় ।নির্যাতিতা মহিলার পরিবার ও সেখানে উপস্থিত ছিলেন। অপরাধীর শাস্তির দাবী তে কোর্ট এ উপস্থিত ছিলো এইড‌ওয়া দক্ষিণ ২৪ পরগনা জেলার নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।