জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২২/৪/২৪:- আজ সকাল ৭টার সময়ে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সি পি আই (এম )প্রার্থী সুকৃতি ঘোষালের সমর্থনে আলমগঞ্জ রাইস মিল শ্রমিকদের মধ্যে প্রচার সংগঠিত হয়। লেনিনের জন্মদিন ও প্রয়াত শ্রমিক নেতা প্রণব ব্যটবলের ছবিতে মাল্যদানের পর শান্তি রাইস মিল,শ্রী শঙ্কর ,শিবশঙ্কর, বর্ধমানেশ্বর রাইস মিলের শ্রমিকদের সাথে কথা বলেন প্রার্থী। বিপুল উৎসাহ নিয়ে মহিলা সহ সকল শ্রমিকরা সভা গুলিতে উপস্থিত ছিলেন । প্রার্থীর সাথে প্রচারে অংশ গ্রহণ করেন শ্রমিক নেতা তুষার মজুমদার, দীপঙ্কর দে, সুদীপ্ত গুপ্ত।

আজ এবিটিএ পূর্ব বর্ধমান জেলা কমিটির পক্ষ থেকে ১০ হাজার টাকা এবং এবিটিএ বর্ধমান শহর জোনের পক্ষ থেকে ৫০০০ টাকা সিপিআই(এম) জেলা দপ্তরে একটি সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে নির্বাচনী তহবিলে পূর্ব বর্ধমান জেলা সম্পাদক
সৈয়দ হোসেনের হাতে তুলে দেওয়া হয়।

আসন্ন লোকসভা নির্বাচনে জাতীয় কংগ্রেস সমর্থিত, বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী বর্ধমান- দুর্গাপুর কেন্দ্রে ড. সুকৃতি ঘোষাল ও বর্ধমান পূর্বে কমরেড নীরব খাঁ আজ মনোনয়নপত্র জমা দিলেন। পার্টির জেলা দপ্তর পার্কাস রোড থেকে শুরু হয় বিশাল মিছিল কার্জন গেট চত্বরে এসে শেষ হয়। মিছিল শুরুর আগে মহামতি লেনিনের ১৫৫ তম জন্ম দিবস উপলক্ষে লেনিন এর প্রতিকৃতিতে মাল্য দানের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। শ্রদ্ধা জ্ঞাপন করেন প্রার্থী সুকৃতি ঘোষাল, নীরব খাঁ সহ পার্টি নেতৃত্ব। মোদি সরকারকে হঠানো ও দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের কণ্ঠস্বর সংসদে পৌঁছানোর আওয়াজ ধ্বনিত হলো বর্ধমানের রাস্তায়। মিছিলে উপস্থিত ছিলেন বর্ধমানের দুটি লোক সভা কেন্দ্রের প্রার্থী সুকৃতি ঘোষাল, নীরব খাঁ, পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য অঞ্জু কর, আভাস রায় চৌধুরী, রাজ্য কমিটির সদস্য অমল হালদার, অচিন্ত্য মল্লিক, পূর্ব বর্ধমান জেলা সম্পাদক সৈয়দ হোসেন সহ পূর্ব বর্ধমান জেলা নেতৃত্ব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।