জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:সুকুমার ভুক্তাঃ-আজ রবিবার (21/4/24), তীব্র দাবদাহ উপেক্ষা করেই বেরিয়ে পড়লেন জগৎপুর গ্রাম-পঞ্চায়েত এলাকারবাম কর্মীরা। নন্দনপুর রথতলা সংলগ্ন এলাকায় ও বেরবাটীতে বাড়ি বাড়ি গিয়ে আহ্বান জানানো হল আগামী সোমবারের (22/4/24) নন্দনপুর অঞ্চলে আরামবাগ লোকসভা কেন্দ্রের সি.পি.আই (এম) প্রার্থী বিপ্লব মৈত্র-এর সমর্থনে পূর্ব পরিকল্পিত মিছিলটিকে সাফল্যমন্ডিত করার। এরই পাশাপাশি দলীয় পতাকায় এলাকাকে সুসজ্জিত করা ও দেওয়াল লিখনের কাজও চলতে থাকে জোর কদমে। উপস্থিত ছিলেন সরোজ রায়, প্রদ্যুৎ দোলুই, পাঁচু পোড়ে, দীপাঞ্জন গায়েন, গুনধর বর ইত্যাদি আরও অনেকে।

চৈতালি নন্দীঃ-সর্বত্র জোরকদমে চলছে সিপিআইএম এর প্রচার।চন্দননগরে ৪ নম্বর ওয়ার্ডে সিনিয়র বাম কর্মী গণ ঝুঁকি নিয়ে পোস্টার আটকানোর কাজ করছেন।

জয়দেব ঘোষঃ-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি এবং নিখিলবঙ্গ শিক্ষক সমিতির হুগলি জেলা কমিটির যৌথ উদ্যোগে আজ হুগলি লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত এবং জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে মিছিল এবং পথসভা অনুষ্ঠিত হলো। উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহনদাস পন্ডিত, জেলা সম্পাদক কমল মল্লিক, জেলা সহ সভাপতি সেখ হবিবুর রহমান, জয়ন্ত কুমার দে, জেলা সহ-সম্পাদক আশিস চক্রবর্তী, জয়দেব ঘোষ, সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য গোপাল দাস এবং তনুশ্রী সাহা পালসহ জেলা কমিটি,জোনাল কমিটি ও চক্র কমিটির নেতৃত্ব সহ সদস্যরা। প্রার্থীকে সাথে নিয়ে চুঁচুড়ার পিপুলপাতি থেকে ঘড়ির মোড় পর্যন্ত মিছিল শেষে পথসভা সংগঠিত হয়। এছাড়া ও এবিটিএ নেতৃত্ব জেলা সম্পাদক প্রিয়রঞ্জন ঘটক, প্রাক্তন জেলা সম্পাদক গৌতম সরকার, জেলা কোষাধ্যক্ষ সৌম দর্শন সাধু, সুদীপ তরফদার, রামপ্রসাদ হালদার, গণেশ বাবু সহ অনেকে উপস্থিত ছিলেন।

সোমনাথ করঃ- আজ মগরা অঞ্চলে রবিবার এর ঠা ঠা রৌদ্র উপেক্ষা করে চললো দেওয়াল লিখন বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী মনোদীপ ঘোষ এর সমর্থনে।

দেবারতি বাসুলীঃ- সিঙ্গুর ২ অঞ্চলের মল্লিকপুর ও জামিনবেড়িয়া গ্রামে সি.পি.আই.(এম) প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে মাইকসহ প্রচার মিছিল।

নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির কামারকুন্ডু চক্রের ৪৩ তম সম্মেলন অনুষ্ঠিত হলো আজ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।