জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর;


চিন্তন নিউজ;সংবাদদাতা সোনালী দত্ত দাঁ:- কেন্দ্র ও রাজ্য সরকারের চুরি ,জুমলাবাজী, জনবিরোধী নীতি প্রণয়ন, দেশের সম্পদ কর্পোরেটদের হাতে তুলে দেওয়ার চক্রান্তের বিরুদ্ধে আসন্ন অষ্টাদশতম লোকসভা নির্বাচনকে সামনে রেখে বামফ্রন্ট মনোনিত সি.পি.আই(এম) প্রার্থীদের জয়যুক্ত করার আহ্বান জানিয়ে বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের প্রার্থী নীরব খাঁ এবং বর্ধমান দূর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী অধ্যাপক ডঃ সুকৃতি ঘোষালের সমর্থনে চলছে দেওয়াল লিখন, পোস্টার , সুসজ্জিত মিছিল এবং পথসভা। এছাড়াও প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চলছে প্রার্থীসহ জনসংযোগ।

বর্ধমান -দূর্গাপুর লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনিত সি.পি.আই(এম) প্রার্থী অধ্যাপক ডঃ সুকৃতি ঘোষালের সমর্থনে বর্ধমান শহর ২নং এরিয়া কমিটির
২৩ ও ২৪ নং ওয়ার্ডের অন্তর্গত রথতলা, কাঞ্চননগর, উদয়পুর পর্য্যন্ত প্রার্থীসহ মিছিল হয়। মিছিলে বহু মানুষ পা মেলান। মিছিলের নেতৃত্ব দেন সি.পি.আই(এম)পার্টীর কেন্দ্রীয় কমিটির সদস্য আভাস রায়চৌধুরী, পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য তাপস সরকার, অপূর্ব চ্যাটার্জ্জীসহ জেলা ও এরিয়া কমিটির নেতৃবৃন্দ।

ভারতের ছাত্র ফেডারেশন বর্ধমান শহর লোকাল কমিটির উদ্যোগে বর্ধমান শহরের নার্স কোয়ার্টার মোড়ে একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন ছাত্রনেতা অনির্বাণ রায়চৌধুরীসহ অন্যান্য ছাত্র নেতৃবৃন্দ।

বর্ধমান শহর ১নং এরিয়া কমিটির উদ্যোগে এলাকায় স্কোয়াড ও পথসভা হয়।

এদিকে বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনিত সি.পি.আই(এম) প্রার্থী নীরব খাঁ সকাল থেকে রাত পর্য্যন্ত মানুষের সঙ্গে আলাপচারিতার মধ্য দিয়ে প্রচারের কাজ করলেন। সকাল থেকে দুপুর পর্য্যন্ত
জামালপুর বিধানসভা এলাকাভুক্ত মসাগ্রাম ষ্টেশন বাজার থেকে সাঁকরা মোহনপুর ষ্টেশন বাজার পর্য্যন্ত। পথে আদিবাসী পল্লীতে একটু আলাপচারিতার মধ্য দিয়ে বিশ্রাম এবং পথসভা। বৈকাল ৪টে থেকে পুনরায় ঐ এলাকার ধুলুক থেকে মহিন্দর, সাহাপুর,পর্বতপুর পর্য্যন্ত চলল প্রচার।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।