জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:পার্থ চ্যাটার্জীঃ- আজ বিকালে বামফ্রন্টের সিপিআই (এম) প্রার্থী কমরেড মনোদীপ ঘোষের সমর্থনে এক বর্ণাঢ্য মিছিল চন্দননগরের বিভিন্ন অঞ্চল পরিক্রমা করে। বহু মানুষ আজকের এই মিছিল অংশগ্রহণ করে। কয়েকটি স্থানে প্রার্থী বক্তব্য রাখেন। মানুষ রাস্তার দুধারে দাঁড়িয়ে মনোদীপের সাথে পরিচিত হন এবং তার সাফল্য কামনা করেন।

সুব্রত দাশগুপ্তঃ-আজ সারা ভারত গনতান্ত্রিক মহিলা সমিতির বাঁশবেড়িয়া লোকাল কমিটি র উদ্যোগ এ ত্রিবেনী কালী তলা বস্তি ও বাজার অঞ্চল এ হুগলী লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এর সমর্থন এ বাড়ি বাড়ি প্রচার।

আজ সকালে সিপিআইএম ডানলপ- বাঁশবেড়িয়া -চন্দ্রহাটি এরিয়া কমিটি র ১২ নং শাখার উদ্যোগ এ কালীতলা বাজার এ প্রচার ও অর্থ সংগ্রহ করা হলো।

বাবাই সাহাঃ-আরামবাগ লোকসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী ABPTA হুগলী জেলা কমিটির সদস্য শিক্ষক নেতা কমরেড বিপ্লব মৈত্র -এর পক্ষে প্রচারের উদ্দেশ্যে , নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক কমরেড ধ্রুব শেখর মন্ডল , সভাপতি কমরেড মোহনদাস পন্ডিত, হুগলী জেলা সম্পাদক কমরেড কমল মল্লিক এবং পশ্চিম মেদিনীপুরের কমরেড সনাতন জানা ৫০,০০০ /- টাকার একটি চেক তুলে দেন হুগলী জেলা বামফ্রন্টের আহ্বায়ক কমরেড দেবব্রত ঘোষের হাতে ।

দেবারতি বাসুলীঃ- আরামবাগ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনিত সি পি আই এম প্রার্থী কম্ বিপ্লব মৈত্রের প্রচার করা হয়।পুরশুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত শ্রীরামপুর অঞ্চলের শ্রীরামপুর,হরিহর, হাটী ও ধাপধারা গ্রামের মোট ৬ টি বুথে প্রচার করা হয়। বিকেল বেলা চিলাডাঙী মোরে প্রচার করা হয়।

পুড়শুড়া দক্ষিণ এরিয়ার অন্তর্গত শ্রীরামপুর অঞ্চলের শ্রীরামপুর, ধাপধারা, হাটি, হরিহর এলাকায় প্রার্থী প্রচার।

গুরুদাস ব্যানার্জীঃ-মানকুণ্ডু-তেলিনী পাড়া এলাকায় বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী কমরেড কমরেড মনোদীপ ঘোষ কে নিয়ে প্রচার।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।