জেলা

হুগলি জেলার আজকের খবর


নিজস্ব সংবাদদাতা – চিন্তন নিউজ:- ১৮ ই মার্চ:- হুগলি জেলার ভোটের খবর:- খেলা নয় হক বুঝে নেবার লড়াই। এই অঞ্চলের মানুষ ঠিক করবেন মেলা খেলার পক্ষে থাকবেন? নাকি শিক্ষা স্বাস্থ্য ও কর্ম সংস্থানের লড়াইয়ে থাকবেন। সেই মতো প্রতিনিধি নির্বাচন করবেন গঙ্গাধরপুরে সভায় বললেন চন্ডীতলার বাম প্রার্থী কমরেড মহম্মদ সেলিম। জঙ্গলপাড়া নলেপাড়ায় বাঁশের সেতু পেরিয়ে প্রচারে চন্ডীতলার বাম প্রার্থী কমরেড মহম্মদ সেলিম।। এদিকে আবার চন্ডীতলা বিধানসভায় গঙ্গাধরপুরে কমরেড মহম্মদ সেলিমের প্রচারে মানুষের ঢল। চণ্ডীতলা বিধানসভা কেন্দ্র এলাকায় সিপিআই(এম) প্রার্থী কমরেড মহম্মদ সেলিমকে নিয়ে এলাকায় এলাকায় পদযাত্রা ও পথসভা। মানুষের ব্যাপক উৎসাহ।।

গতকাল চুঁচুড়া কামারপাড়ায় হুগলি-চুঁচুড়া বিধানসভা সংযুক্ত মোর্চা সমর্থিত ফরোওয়ার্ড প্রার্থী গরীবের ডাক্তার প্রনব কুমার ঘোষ এর সমর্থনে মিছিল কর্মসূচি পালন করা হয়।।ডাঃপ্রনব কুমার ঘোষ এর সমর্থনে ১৯০ বিধানসভার প্রতিটা দেওয়ালে কলম চলছে।।

এদিকে আবার ছাত্র আন্দোলনের নেতা সৃজন ভট্টাচার্য্য সিঙ্গুর থেকে নির্বাচনী লড়াই এ নেমেছেন, বাংলার আপামর ছাত্র যুব দের স্বার্থ কে চিরতার্থ করতে। কৃষি আমাদের ভিত্তি শিল্প আমাদের ভবিষ্যত – শিল্প এবং কৃষি র সমন্বয় ই বাংলার নবজাগরণ এর দিশা দেখাবে। বাংলাকে ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করে, নয়া বাংলা গড়ার লক্ষ্যে সৃজন ভট্টাচার্য্য বদ্ধপরিকর।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।