জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২৫ মে- নিজেদের জীবন বিপন্ন করে সমাজের ডাকে ঝাঁপিয়ে পড়ছেন রেড ভলেন্টিয়াররা। সাহায্যের দরকারে যুব তৃণমূল সদস্যরাও তাদের কাছে আসছেন। দধিচির মত আত্মত্যাগে কয়েকজন প্রাণও হারিয়েছেন।

আজ বর্ধমান সদর ১ ব্লকের মির্জাপুর গ্রামের এক বাসিন্দার অক্সিজেন স্যাচুরেসেন লেভেল বিপজ্জনকভাবে কমে যায়, সেই সময় মির্জাপুর যুব তৃণমূল কংগ্রেস-এর পক্ষ থেকে যোগাযোগ করা হয় বর্ধমান সদর ১ রেড ভলেন্টিয়ারদের সাথে। সময় নস্ট না করে তৎক্ষণাৎ অক্সিজেন সিলিন্ডার এর ব্যাবস্থা করে দেন বর্ধমান সদর ১ এর রেড ভলেন্টিয়ার্স।

কালনা ২ পিণ্ডিরা অঞ্চলের কাশিপুর গ্ৰামের ৭৪ বছরের বয়স্ক একজন ভদ্রমহিলার শ্বাসকষ্ট শুরু হয়। অক্সিজেনের জন্য কালনা ২ রেড ভলেন্টিয়ারদের ফোনে জানান হয়। রেড ভলেন্টিয়ার টিম অক্সিজেন নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছে এই সময় ওঁরা জানান যে, ওঁদের ডাক্তারবাবু হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিয়েছেন। রোগী ভর্তির জন্য রেড ভলেন্টিয়ারদের সহায়তা চান। এ্যাম্বুলেন্সে রোগী তুলে কালনা সুপার স্পেসালিটি হাসপাতালে নিয়ে যান রেড ভলেন্টিয়াররা। কোভিড টেষ্ট করে জানা যায় পজেটিভ, কোভিড ওয়ার্ডে ভর্তির ব্যবস্থা করে্ন কালনা ২ রেড ভলেন্টিয়া্ররা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।