জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২০ মার্চ: প্রতিদিন আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচার জেলার সর্বস্তরে চলছে পথসভা, মিছিল, প্রার্থীর ভোটদাতাদের কাছে পৌঁছানো, সমর্থনে জমায়েত ইত্যাদি কর্মসূচি। আজ সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্টের সি পি আই এম প্রার্থী চন্ডীচরণ লেটের প্রচার কার্য চলে ভিটা, খরিডডা, রাইপুর অঞ্চলে।

মন্তেশ্বর বিধানসভায় সংযুক্ত মোর্চা সমর্থীত সিপিআইএম প্রার্থী অনুপম ঘোষের সমর্থনে শুশুনিয়া পঞ্চায়েতের গোপালনগর, সরিষাডাঙা, মামুদপুর, রাজগাছি, বাউই, পশ্চিম খড়মপুর, তুল্যা, ভান্ডার পুর, পানবড়েয়া, শুশুনিয়া, শেতপুর, কুলি, বুধপুর, কালশ্বর, কালুই, হাটগাছা, ভোজপুর সহ পার্শ্ববর্তী এলাকায় প্রচার করা হয়। প্রার্থী সহ এরিয়া কমিটির নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

বিধানসভা নির্বাচনে বর্ধমান দক্ষিণ কেন্দ্রে সংযুক্ত মোর্চার সমর্থিত সিপিআইএম প্রার্থী পৃথা তা – এর সমর্থনে বর্ধমান শহর ১ ও ২ এরিয়া সমন্বয় কমিটির উদ্যোগে শ্রমিকদের নিয়ে কর্মী সভা অনুষ্ঠিত হয়। এই সভায় বক্তব্য রাখেন বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রার্থী কমরেড পৃথা তা, সি আই টি ইউ পূর্ব বর্ধমান জেলা সম্পাদক মন্ডলীর সদস্য নজরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন সর্বভারতীয় নেতৃত্ব আভাস রায়চৌধুরী। সভাপতিত্ব করেন সিআইটিইউ পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমন্ডলীর সদস্য তরুণ রায়। উপস্থিত ছিলেন বর্ধমান শহর ১ এরিয়া সমন্বয় কমিটির সম্পাদক সুবীর সেন, ২ নং এরিয়া সমন্বয় কমিটির সভাপতি শৌভিক চট্টারাজ। এই সভায় শ্রমিকদের উপস্থিতি ছিল উৎসাহ ব্যঞ্জক।

সোনালি দত্ত দাঁ: দলবদল নয় দিনবদলের দাবীকে সামনে রেখে তোলাবাজী ও কাটমানির রাজত্বের অবসান ঘটিয়ে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও পেট্রোল ও ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির অবসান ঘটিয়ে, সমস্ত সরকারি পরীক্ষা ও শিক্ষক নিয়োগের পরীক্ষা এবং তার স্বচ্ছ তালিকা প্রকাশ তৎসহ জাতীয় শিক্ষানীতি ২০২০র শিক্ষাবিরোধী ধারা বাতিল করার লক্ষ্যে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থী নিরব খাঁ – এর সমর্থনে জনসভা, পথসভা, মিছিল, বাড়ী বাড়ী প্রচার, দেওয়াল লিখনের মাধ্যমে মানুষের কাছে পৌছানোর কাজ শুরু হয়ে গেছে।

পূর্বস্থলী উত্তর বিধানসভা কেন্দ্রের মেড়তলা পঞ্চায়েত এলাকায় নির্বাচনে প্রচার করেন এলাকার জনপ্রিয় শিক্ষক নেতা সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই (এম) প্রার্থী প্রদীপ কুমার সাহা।

রায়নার বাম প্রার্থী বাসুদেব খানের নেতৃত্বে তৃণমূলের দুস্কৃতিদের দ্বারা দখলীকৃত রায়নার সিপিআই(এম) এর দলীয় কার্যালয় দীর্ঘ ৯ বছর পর দখলমুক্ত করা হয়। উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক মির্জা আকতার আলী, জালালুদ্দিন খাঁ এবং আরও অসংখ্য কর্মী সমর্থক।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।