জেলা

পশ্চিম বর্ধমান জেলা নিউজ


চিন্তন নিউজ: ১৬ই ফেব্রুয়ারি:- সংবাদদাতা:- উজ্জ্বল মন্ডল, নবান্ন অভিযানের এক সৈনিক মইদুল ইসলামকে পুলিশ নির্মম ভাবে লাঠিচার্জ করার জন্য আজ মইদুল শহীদ হয়েছেন,তাই কুলটি নিয়ামতপুরে মিছিল ও শেষে রাস্তা অবরোধ কর্মসূচি চলছে।

সংবাদদাতা:- মধুমিতা রায়, বিগত ১১ ই ফেব্রুয়ারি বাম ছাত্র যুব সংগঠন শিক্ষা ও চাকুরির দাবিতে রাজ্য সরকারের কাছে দাবি সনদ পেশ করতে নবান্ন অভিযানের ডাক দিয়েছিল ।সেই অভিযানে সৈনিক ছিলেন বাঁকুড়ার কোতুলপুরের কমরেড মইনুল মিদ্যা । বর্বর পুলিশের আক্রমনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল কমরেড কে। আজ শহীদ হলেন কমরেড মইদুল ইসলাম মিদ্যা। কমরেডের মৃত্যুর প্রতিবাদে আসানসোল লেনিন মূর্তি থেকে ছাত্র যুব দের মৌণ মিছিল সংগঠিত হয়। ঐ মিছিলে বিএনআর মোড়ে পথ অবরোধ ও মমতা ব্যানার্জীর কুশপুত্তলিকা দাহ করা হয়। সংহতি জানাতে পথে নেমেছিলেন গণতান্ত্রিক আন্দোলনের সঙ্গে সঙ্গে সব সংগঠনই। পথ চলতি অগনিত মানুষ সাথে থাকলেন। কমরেড মইদুলের মৃত্যু হয়না। কমরেড মইদুল লাল সেলাম।

সংবাদদাতা:- শিল্পী চক্রবর্তী, চাকরির দাবীতে বামপন্থী ছাত্র সংগঠনগুলির নবান্ন অভিযানে রাজ্য সরকারের পুলিশের মারে ঘাত প্রাপ্ত হয়ে আজ প্রাণ হারান মইদুল ইসলাম মিদ্দা। তারই প্রতিবাদে আজ বার্ণপুরে বিক্ষোভ কর্মসূচির কিছু অংশ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।