জেলা

জেলায় জেলায় প্রতিবাদ ও ডেপুটেশন কর্মসূচি—-


মুস্তাকিম আহমেদ খান: চিন্তন নিউ বিধাননগর কর্পোরেশনের সীমাহীন দুর্নীতি, স্বজনপোষণ ও অচলাবস্থার প্রতিবাদে নাগরিকদের প্রাপ্য অধিকার ছিনিয়ে নেওয়ার লক্ষ্যে আজ সি পি আই (এম) এর কর্পোরেশন অভিযানে এলাকায় ব্যাপক সাড়া পড়ে যায়। পরিশ্রুত পানীয় জল, রাস্তাগুলোর দ্রুত মেরামত সহ একগুচ্ছ দাবিতে বিক্ষোভ সমাবেশ ও ডেপুটেশন দেওয়া হল। প্রশাসনের সার্বিক ব্যর্থতায় এককাট্টা এলাকার মানুষের স্বতস্ফূর্ত উপস্থিতি লড়াকু মনোভাব বাড়তি অক্সিজেন যোগায় এই কর্মসূচিতে। উপস্থিত ছিলেন পার্টির জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড পলাশ দাস, কমরেড রমলা চক্রবর্তী, কমরেড তন্ময় ভট্টাচার্য সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পশ্চিম বর্ধমান থেকে জয়া দত্ত রায়:- কয়লা, রেল, প্রতিরক্ষা সহ রাষ্ট্রায়ত্ত ক্ষেত্র বেসরকারিকরণের প্রতিবাদে, ডিজেল- পেট্রোল- কেরোসিন-রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে, শ্রম আইন সংশোধনের প্রতিবাদে, অস্বাভাবিক বিদ্যুৎ বিল মুকুব করার দাবিতেসিপিআই(এম) জামুড়িয়া অজয় ইস্ট এরিয়া কমিটির উদ্যোগে চিঁচুড়িয়া গ্রামে বাম ও কংগ্রেসের যৌথ প্রতিবাদ সভা।বক্তব্য রাখেন কমঃ মনোজ দত্ত, কমঃ জাহানারা খান, কমঃ সুকুমার সাঙ্গুই, কমঃ কাজল বাউরি, কংগ্রেসের ভক্তি চক্রবর্তী ও বিবেকানন্দ কুণ্ডু।

সায়ঙ্ক মন্ডলের রিপোর্ট:- চিত্র ১: সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি , বোলপুর অঞ্চল কমিটির পক্ষ থেকে আজ বোলপুর পৌরসভার ১৮ নং ওয়ার্ডের কাশিমবাজার সংলগ্ন ১০০ টি খেটে খাওয়া মানুষের পরিবারবর্গকে মাস্ক, সাবান ও প্রচারপত্র তুলে দেওয়া হয় ।

চিত্র ২: আলিপুরদুয়ারের কালচিনিতে ৭০ বছর মহিলা ধর্ষিতা হওয়ার প্রতিবাদে সারাভারত গনতান্ত্রিক মহিলা সমিতির মিছিল ও থানায় স্মারকলিপি প্রদান।

চিত্র ৩: নদীয়ার চাকদায় আমফান ঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিতে মহিলাদের পাশে দাঁড়ালো AIDWA, পশ্চিমবঙ্গ রাজ্য কমিটি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।