জেলা রাজনৈতিক

মুর্শিদাবাদে ডিওয়াইএফ‌আই এর ডিএম ডেপুটেশনে পুলিশি বাধা


হাসিরুল ইসলাম, মুর্শিদাবাদ: চিন্তন নিউজ:২০শে জুলাই:- আজ ডিওয়াইএফআই মুর্শিদাবাদ জেলা কমিটির ডাকে,ডিএম এর কাছে ডেপুটেশন কর্মসূচি ছিল। ডেপুটেশনের মূল দাবিগুলো-
লক ডাউনের মাসে ইলেকট্রিক বিল মুকুব,সরকারি দপ্তরে শূন্য পদে স্থায়িভাবে নিয়োগ , বেকারদের মাসে ৬০০০ টাকা বেকার ভাতা ও বিভিন্ন দাবিতে মুর্শিদাবাদ এর ডি.এম ডেপুটেশনে যুবদের সমাবেশে গত প্রায় দশ দিন ধরে পুুুলিশি বাধা থাকা সত্ত্বেও জেলার বিভিন্ন প্রান্ত থেকে দলে দলে যোগদান করে।

আজ ডিওয়াইএফ আই এর জেলা কমিটির অফিস থেকে মিছিল শুরু হয় কিন্তু ডি.এম অফিসের আগে এস পি অফিসের সামনে পুলিশ রাস্তায় ব্যারিকেড করে মিছিল আটকালে উত্তেজনা তৈরি হয়। যুব ফেডারেশনের কর্মীরা শারীরিক দুরত্ব বজায় রেখে রাস্তায় বসে অবস্থান শুরু করে।

ডিওয়াইএফ আই রাজ্য সভানেত্রী মীনাক্ষী মুখার্জি তাঁর বক্তব্যে জেলা শাসকের তথা রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেন। এছাড়াও বক্তব্য রাখেন ডিওয়াইএফ‌আই মুর্শিদাবাদ জেলা সম্পাদক ধ্রুবজ্যোতি সাহা ও জেলা সভাপতি আনোয়ার সাদ্দাৎ।

আজকের এই সমাবেশে উল্লেখযোগ্য তৃনমূল ও বিজেপি থেকে কয়েক শত যুব ডিওয়াইএফআইতে যোগদান করেন। তাঁদের হাতে সংগঠনের পতাকা তুলে দেন সংগঠনের রাজ্য সভানেত্রী মীনাক্ষী মুখার্জি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।