খেলাধূলা

প্রতিবন্ধকতাকেও অতিক্রম করা যায়, বারবার প্রমাণ করেছেন..দীপা মালিক


মীরা দাস:চিন্তন নিউজ:৩রা এপ্রিল:– প্যারা অলিম্পিয়ান দীপা মালিক বার বার প্রমাণ করেছেন কোন প্রতিবন্ধকতাই তাঁর সামনে বাধা হয়ে দাঁড়াতে পারে না। শারিরীক ভাবে প্রতিবন্ধী হয়েও তিনি মনের জোরে প্যারা অলিম্পিক থেকে মেডেল এনেছেন দেশের জন্য।

করোনা ভাইরাস সংক্রমন রোধ করার জন্য দেশ জুড়ে চলছে লক ডাউন। এই অবস্থায় সব থেকে করুন অবস্থার শিকার হয়েছেন দৈনিক আয়ের ওপর ভিত্তি করে যাদের সংসার চলে তাদের কোন আয়ই নেই ,পরিবারের মুখে খাবার তুলে দেবার সামর্থ্য নেই এই মানুষগুলির পাশে দাঁড়ালেন প্যারা অলিম্পিয়ন দীপা মালিক।

”হুবিলিঙ হ্যাপিনেস” নামে একটি স্বেচ্ছা সেবি সংস্থা আছে, এই সংস্থা র মাধ্যমে ও তাঁর মেয়ে দেবিকার সহযোগিতা য় দেশের বিভিন্ন শহরে দিন আনি দিন খাই মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন দীপা মালিক।

যে সংস্থাটি এই রান্না করা খাবার তুলে দিচ্ছেন এই উদ্যোগের নাম ” হ্যাপি কিচেন ” ।প্রথমে কানপুর, তারপর আমেঠি, নয়ডা য় ছড়িয়ে পড়ে ।তিনি জানিয়েছেন যে কানপুরে আরও একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন এবং লক ডাউনে সমস্যায় থাকা মানুষদের খাবার যোগান দিচ্ছেন, তিনি আরও জানিয়েছেন নুন্যতম ১০০ টি খাবারের প্যাকেট বিতরন করছেন রোজ ।তিনি জানিয়েছেন প্রশাসনের সব নিয়ম মেনেই এই কাজ করা হচ্ছে ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।