রাজ্য

আইপিএস রাজীব কুমার কান্ডে নয়া মোড়।


মীরা দাস:চিন্তন নিউজ:১৪ই সেপ্টেম্বর:–নয়া মোড় নিল রাজীব কুমার ইস্যুতে …বিশেষ রায় কলকাতা হাইকোর্টের। ..অবশেষে কয়েকমাস টানা পোড়েনের পর ,সারদা মামলায় জড়িত রাজীব কুমারের ওপর থেকে গ্রেফতারির স্থগিতাদেশ যেটা তিনি পেয়েছিলেন ,সেটা তুলে নিল উচ্চ আদালত ।বিচার পতি মধুমতি মিত্রর এজলাস থেকে রাজীব কুমারের গ্রেফতারির স্থগিতাদেশ তুলে নিয়েছেন শুক্রবার ।সুতরাং এই ” দুঁদে ” পুলিশ অফিসার কে গ্রেফতার করতে আর কোন বাধা রইলো না CBI এর ।যে কোন সময় তিনি গ্রেফতার হতে পারেন ।
কিন্তু এই মুহুর্তে সব থেকে বড় খবর রাজীব কুমার কে খুঁজে পাওয়া যাচ্ছে না ,তিনি এখন ফেরার ।কলকাতা হাই কোর্ট গ্রেফতারির রক্ষাকবচ তুলে নিতেই তিনি গা ঢাকা দিয়েছেন ,কোন গোপন ডেরায় তিনি গা ঢাকা দিয়েছেন তারই হদিশে ব্যস্ত CBI ।

প্রসঙ্গত গতকাল রাজীব কুমারের রক্ষাকবচ তুলে নেওয়ার পর‌ই সিবিআই রাজীব কুমারকে সিজিও কমপ্লেক্সে উপস্থিত হ’তে চিঠি দেয়। আজ শনিবার বেলা দশটা থেকে তিনটে পর্যন্ত সময় দিয়েছিল। সেই সময় পর্যন্ত অপেক্ষা করে সিবিআই টিম আইনী পরামর্শ নেয়। রাজীব কুমার নিজের বাড়িতেই আছেন বলে সূত্রের খবর। সিবিআইয়ের সাথে সহায়তা না করায় রাজীব কুমারকে গ্রেফতার করা যেতে পারতো।কিন্তু একজন আইপিএস কে এত সহজে গ্রেফতার করতে চাইছে না সিবিআই।

এই সময়ের খবর, রাজীব কুমার চিঠি দিয়ে সিবিআইয়ের কাছে একমাস সময় চেয়ে নিয়েছেন। তিনি চিঠিতে উধৃত করেছেন যে, তিনি এখন ছুটিতে আছেন। তাই সিবিআই যেন তাঁকে একমাস সময় দেয়।

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী সিবিআই আগামীকাল রাজীব কুমারকে পূণরায় সিজিও কমপ্লেক্সে আসার জন্য চিঠি পাঠাবেন। এখন সময়ের অপেক্ষা- পরিস্থিতি কোন দিকে মোড় নেবে ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।