রাজ্য

রাজ্য রাজনীতিতে নয়া চমক!!


নিউজ ডেস্ক: চিন্তন নিউজ: ৩১ শে অক্টোবর:–রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রীকে দেশের প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চেয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এখন তার বক্তব্য দিদি ডাকলে তাঁর কালিঘাটের বাড়িতে যেতে আপত্তি নেই বিজেপি সভাপতির।

প্রসঙ্গত গতকাল ভাইফোঁটার দিন শোভন চট্যোপাধ্যায় ও বৈশাখী মুখ্যমন্ত্রীর কালিঘাটের বাড়িতে যান। এই যাওয়া খুবই তাৎপর্যপূর্ণ। রাজনৈতিক মহল মনে করছেন শোভন চট্যোপাধ্যায় কি আবার তৃণমূলে ফিরতে চাইছেন??এই প্রশ্ন উঠছে।
এদিকে রাজ্য বিজেপির একাধিক নেতার প্রচণ্ড ক্ষোভ, শোভনের তৃণমূল নেত্রীর বাড়ি যাওয়া নিয়ে। কিন্তু রাজ্য বিজেপি সভাপতি সবাইকে ছাড়িয়ে যে কথা বললেন তা বিশেষ ইঙ্গিত পূর্ণ । বিজেপি সভাপতির মতে শোভন চট্যোপাধ্যায় একটি বিশেষ সংস্কৃতি মেনে গেছেন। রাজ্য বিজেপি সভাপতি আর‌ও বলেন দিদি অর্থাৎ রাজ্যের মুখ্যমন্ত্রী তা‍ঁকে ডাকলে তিনিও যেতেন।এরমধ্যে তিনি কোনো ভুল দেখতে পাচ্ছেন না।

এই সময়ে যখন সেটিংয়ের কথা বারবার বিভিন্ন মহল থেকে শোনা যাচ্ছে, সেখানে বিজেপির রাজ্য সভাপতির কথা অবশ্যই গুরত্ব দিয়ে বিশ্লেষণ করার প্রয়োজন। আর‌ও বিশেষ ভাবে বলতে গেলে, রাজ্যপাল নিজে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আতিথেয়তা গ্রহন করেছেন। এবং রাজ্যপাল এতে উচ্ছ্বসিত হয়েছেন।

      

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।