রাজ্য

চুঁচুড়া বানী মন্দির বালিকা বিদ্যালয়ের মিড-ডে মিলে নুন ভাত দেওয়ার তীব্র নিন্দা জানান হুগলি জেলার এস এফ আই, ডি ওয়াই এফ আই।


আকাশ: চিন্তন নিউজ:২২শে আগস্ট:–গত ১৮ ই আগস্ট ২০১৯ এ চুঁচুড়া বাণী মন্দির বিদ্যালয়ে মিড ডে মিলে দুর্নীতি ধরা পড়ে। ২৫ হাজার টাকার ডিম চুরি করা হয়েছে। এবং ২৫৬ বস্তা চালের কোন হিসাব নেই।
আর‌ও দেখা যায় ছাত্রীদের নুন ভাত আর ফ্যান ভাত খেতে দেওয়া হয়েছে। এই জঘন্য ঘটনা প্রতিবাদে গতকাল(২১/৮/১৯) চুঁচুড়া বাণী মন্দির স্কুলের সামনে এস এফ আই, ডি ওয়াই এফ আই এর ডাকে বিক্ষোভসভা হয়।

এই সভায় এস এফ আই এর হুগলী ইউনিট কমিটির সম্পাদক এবং হুগলী জেলা কমিটির সদস্য অনির্বাণ বসু চাঁঁছাছোলা ভাষায় এই ঘটনার নিন্দা করেন।
তিনি বলেন ২৫ হাজার টাকার ডিম কার বাড়িতে কতগুলো ডিম গেছে এবং ২৫৬ বস্তা চালের মধ্যে কার বাড়িতে কত চাল গেছে, এই সমস্ত কাটমানির হিসাব দিতে হবে।
যদি কাটমানির টাকা ফেরত না দেয়,তাহলে যারা কাটমানি খেয়েছে তাঁদের বাড়ি থেকে টেনে রাস্তায় দাঁড় করিয়ে সব হিসাব নেবে এস এফ আই, এবং সবটা মানুষের সামনে হবে। তিনি আরও বলেন,এই ঘটনার মূল দোষী এই বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি,তথা হুগলী চুঁচুড়া পৌরসভার চেয়ারম্যান গৌরিকান্ত মুখার্জী।
অবিলম্বে শাস্তি দিতে হবে তাঁকে।

ছাত্ৰনেতা ঝিলিক কুমার দাস বলেন দোষীদের শাস্তি দিতে হবে। তিনি নিরপেক্ষ তদন্তের দাবী জানান।

যুব নেতা শুভঙ্কর দাস বলেন,
হুগলী চুঁচুড়া শহরে স্কুলের সমস্ত দুর্নীতি নিয়ে হত্ত এফ আই ও ডিি ওয়াই এফ আই বৃহত্তর আন্দোলনে সামিল হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।