রাজ্য

আমার বুথে এত পুলিশ, কেন্দ্রীয় বাহিনী কেন? – মাহমুদা খাতুন


নিউজডেস্ক, চিন্তন নিউজ, ২৩ এপ্রিল: বুথে এত পুলিশ, কেন্দ্রীয় বাহিনী কেন? এই প্রশ্ন করে রীতিমতো ধমকালেন কুমারগঞ্জের প্রাক্তন তৃণমূল বিধায়ক মাহমুদা খাতুন। কুমারগঞ্জের ঐ বুথ কে মাহমুদা খাতুন তাঁর নিজের বুথ বলে দাবি করেছেন। এই নিয়ে বিরোধী দলগুলো সমালোচনার ঝড় তুলেছেন। এভাবে ভোটের সময় কোনো দলের নেতানেত্রীরা ত়াঁদের নিজেদের বুথ বলে দাবি করতে পারেন? প্রশ্ন উঠছে।
এদিন কুমারগঞ্জের শ্যামনগর বুথে ভোটারদের মধ্যে টাকা বিলির অভিযোগ পেয়ে পুলিশ সেখানে যায়৷ বুথের সামনে যেতেই কড়া ধমক শুনতে হয় তাঁদের৷ ওই এলাকার তৃণমূলের প্রাক্তন বিধায়ক মামমুদা বেগম পুলিশকে চড়া স্বরে বলেন, “এটা আমার বুথ৷ এই বুথ আমি তৈরি করেছি৷ এখানে কেন এসেছেন?”
তৃণমূলের প্রাক্তন বিধায়কের মুখে ‘আমার বুথ’ -কথাটা শুনে সমালোচনায় সোচ্চার হয় বিরোধীরা৷ তাদের প্রশ্ন, যেখানে ভোটগ্রহণ হবে সেই বুথ কি কারোর সম্পত্তি? এব্যাপারে মাহমুদা বেগমের প্রতিক্রিয়া, “বিষয়টি নিয়ে খামোখা জল ঘোলা করা হচ্ছে৷ আমি ‘আমার বুথ’ বলতে বোঝাতে চেয়েছি আমি নিজে এই বুথের ভোটার৷ এখানে শান্তিপূর্ণ ভোট হচ্ছে৷ অহেতুক তৃণমূলের নামে মিথ্যে অভিযোগ রটানো হচ্ছে৷ এখানে বিজেপি টাকা দিয়ে ভোট করাচ্ছে৷


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।