দেশ

আরও এক নির্লজ্জ অমানবিক ঘটনার সাক্ষী মধ্যপ্রদেশ …….নীরব স্থানীয় প্রশাসন


গোপা মুখার্জী: চিন্তন নিউজ:১৬ই জানুয়ারি:- এ কোন অন্ধকার যুগে বাস করছি আমরা?যেখানে জাতপাতের সংকীর্ণ বেড়ার মধ্যে এখনও ঘুরপাক খায় মানুষ!

সংবাদ সূত্রে জানা গেছে, মধ্যপ্রদেশের ডেবরা গ্রামের টিকরি তেহসিলে গত ৩১শে ডিসেম্বর রাতে আদিবাসী সর্দার ভাসকালের বাড়িতে লাঠি নিয়ে চড়াও হয় ২৫-৩০ জন আর এস এস(RSS) সমর্থক। পরিবারটির অপরাধ তাঁরা নাকি খ্রিস্টান ধর্ম গ্রহণ করতে চলেছে। শুধুমাত্র এই কারণে বাড়ির লোকজনদের বাইরে টেনে এনে বেধড়ক পেটানো হয়।এমনকি ভাসকালের আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পেটে লাথি পর্যন্ত মারে তারা ।

আক্রান্ত মহিলার স্বামী জানিয়েছেন যে একদল লোক তাদের বাড়িতে চড়াও হয়। তার আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে মাটিতে ফেলে পেটাতে থাকে তারা। মহিলা চিৎকার করলেও তাকে ছাড়া হয়নি। তার পেটে লাথি মারে তারা। এই ঘটনায় মহিলার গর্ভপাত হয়। রক্তে ভেসে যায় বাড়ির মেঝে।বাইরে যাতে খবর না দিতে পারে সেজন্য তাদের মোবাইল পর্যন্ত কেড়ে নেয় হামলাকারীরা।

আক্রান্ত মহিলা নিজেও এই নৃশংস ঘটনার বিবরণ দিয়েছেন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হোল আক্রান্ত পরিবারের পক্ষ থেকে বারংবার অভিযোগ করা সত্বেও ঘটনার দু সপ্তাহ পরেও কোনো এফআইআর (FIR)দায়ের করেনি পুলিশ। অগত্যা স্থানীয় আদিবাসী সংগঠনের সদস্যরা টিকরি পুলিশ স্টেশনের বাইরে ধর্ণায় বসেন।ইতিমধ্যেই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।