জেলা

জলপাইগুড়িতে শুরু হলো স্বল্পমূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবা


দীপশুভ্র সান্যাল: চিন্তন নিউজ:২০শে মে:– জলপাইগুড়ি স্টুডেন্ট হেলথ হোম শিরীষতলা সোশ্যাল ওয়েলফেয়ার এর উদ্যোগে জলপাইগুড়িতে শুরু হলো অ্যাম্বুলেন্স পরিষেবা স্বল্পমূল্যে জলপাইগুড়ি শহর ও শহরতলীর রোগীদের হাসপাতালে পৌঁছে দেওয়া এবং প্রয়োজনে সুচিকিৎসার জন্য শিলিগুড়ি নিয়ে যাওয়ার কাজ করবে এই অ্যাম্বুলেন্স।

এই অ্যাম্বুলেন্স উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সম্পাদক ডাক্তার পান্থ দাসগুপ্ত, জলপাইগুড়ি মিউনিসিপ্যালিটি প্রশাসক বোর্ডের সদস্য ও ও জলপাইগুড়ি স্টুডেন্ট ফোরামের সহ-সভাপতি সন্দীপ মাহাতো, সহ-সম্পাদক সুমন সরকার, জয় নারায়ন ব্যানার্জি স্টুডেন্ট হেলথ হোমের অন্যান্য কর্মকর্তা ও শহরের বিশিষ্ট নাগরিকবৃন্দ।

আয়োজকদের পক্ষ থেকে সহ-সম্পাদক সুমন সরকার  জানান করোনা অতিমারির  দ্বিতীয় ঢেউয়ের এই সময়কালে জলপাইগুড়িতে অ্যাম্বুলেন্স পরিষেবা দেবার ক্ষেত্রে কিছু অসুবিধা সৃষ্টি হচ্ছে। আবার অনেকে সামান্য দূরত্ব যেতে অনেক বেশি ভাড়া চাইছেন। তাই  স্টুডেন্ট হেলথ হোম শিরিষতলা সোশ্যাল ওয়েলফেয়ার এর যৌথ উদ্যোগে আজ থেকে জলপাইগুড়িবাসীকে স্বল্পমূল্যে পরিষেবা দেবার জন্য এই এম্বুলেন্স চালু করা হলো। দেশ-বিদেশ থেকে বহু স্টুডেন্ট হেলথ হোমের  শুভাকাঙ্ক্ষী এই প্রচেষ্টাকে সার্থক করে তুলতে অর্থ সাহায্য করেছেন। আগামী দিনে আরো একটি অ্যাম্বুলেন্স চালুর ভাবনা রয়েছে স্টুডেন্ট হেলথ হোমের।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।