রাজ্য

আইনজীবী ও পুরকর্মীদের মধ্যে ধুন্ধুমার কান্ড হাওড়ায়


নিউজডেস্ক, চিন্তন নিউজ, ২৪ এপ্রিল: গাড়ি পার্কিং কে কেন্দ্র করে ধুন্ধুমার কান্ড হাওড়ায়। আজ আইনজীবী ও পুরসভা কর্মীদের মধ্যে হাতাহাতিতে রণক্ষেত্র হয়ে উঠলো হাওড়ার আদালত ও পুরসভা চত্বর।
বুধবার সকালে পুরসভার বাইরে গাড়ি পার্ক করেন একজন আইনজীবী। সেই সময় সেই আইনজীবী কে বাঁধা দেন পুরসভার এক কর্মী। এই নিয়ে বাদানুবাদ শুরু হয়। এরপর হঠাৎই আদালতে চড়াও হন পুরসভার কয়েকজন কর্মী।আদালতের ভিতরে ভাঙচুর করেন, এমনকি আইনজীবীদের মারধর করেন বলে অভিযোগ।ঘটনায় আহত হন ৫ আইনজীবী।
এরপর আইনজীবীরা দলবদ্ধ হয়ে আসেন পাল্টা দিতে। দু’পক্ষের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়া।র‍্যাফ নামাতে হয়েছে।পুলিশ লাঠিচার্জ করেছে।এই সংঘর্ষে আহত হয়েছেন দু’পক্ষের বেশ কয়েকজন।
পুরকর্মীদের অভিযোগ , পার্কিং নিয়ে আইনজীবীদের সঙ্গে তাঁদের বচসা শুরু হতেই বেশ কয়েকজন আইনজীবী পুরসভা লক্ষ্য করে ইট ছুঁড়তে শুরু করেন। ইটের আঘাতে আহত হন বেশ কয়েকজন পুরকর্মী। পুলিশ সূত্রে খবর, বর্তমানে স্বাভাবিক পরিস্থিতি। তবে সামান্য বচসা থেকে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্থানীয়দের মধ্যে। রাস্তা অবরোধ করে দেন তাঁরা। বন্ধ হয়ে যায় আদালতের কাজকর্ম। এদিকে আইনজীবীদের দাবি, যেসব পুরকর্মী তাদের মারধর করেছে তাদের গ্রেফতার করতে হবে।এদিকে, গোলমালের মধ্যে পড়ে আহত হয়েছেন সংবাদমাধ্যমের কর্মীরাও।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।