জেলা

—কলকাতার টুকরো খবর—-


চিন্তন নিউজ: কাকলি চ্যাটার্জি: ১১ই নভেম্বর:- – দীপাবলিতে বাজি বর্জন করুন—- পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের এই আবেদন সামনে রেখে কোভিড-১৯ রোগীদের বুকভরা বিশুদ্ধ বাতাস সুনিশ্চিত করতে, দ্রুত স্বাভাবিক পরিস্থিতি সুনিশ্চিত করতে, উচ্চ আদালতের রায়কে মান্যতা দিতে সংগঠনের কলকাতা জেলা কমিটির আহ্বানে বৌবাজার-শিয়ালদহ এবং বইপাড়া- রাজাবাজার বিজ্ঞান কেন্দ্রের যৌথ উদ্যোগে এলাকায় অটোপ্রচার করা হল এবং আমহার্স্ট স্ট্রীট থানা ও মুচিপাড়া থানায় ডেপুটেশন দেওয়া হয়। পুলিশ কর্মীদের হাতে তুলে দেওয়া হয় বিজ্ঞান মঞ্চের নামাঙ্কিত মাস্ক। এছাড়া ক্লাবগুলোতে জানানো হয় বিজ্ঞান মঞ্চের আহ্বান, পথচলতি মানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হয়।

সংবাদদাতা—-দেবী দাস:- প: ব: গণতান্ত্রিক লেখক শিল্পী সংঘ দ: প: কলকাতা আঞ্চলিক কমিটি বেহালার সভাপতি কবি সুব্রত দেবের অনুগল্প ” জিরো ফিগার ” আজ ১১ ই নভেম্বর এক অনাড়ম্ভর অনুক্ষনএর মাধ্যমে প্রকাশিত হলো দপ্তরে। গ্রন্থখানি প্রকাশ করলেন বিশিষ্ট সংস্কৃতি ব্যক্তিত্ব নাট্যকার ও অভিনেতা শ্রী বেণু চট্টোপাধ্যায় মহাশয়। শ্লোক প্রকাশনী থেকে গ্রন্থখানি প্রকাশিত হলো।

সংবাদদাতা—-সাথী ভট্টাচার্য্য:- ৭-১৭ নভেম্বর,
নভেম্বর বিপ্লব বার্ষিকী উপলক্ষে সিপিআই(এম) কাশীপুর বেলগাছিয়া ১ এরিয়া কমিটির অন্তর্গত মহিলা-২ শাখার উদ্যোগে আজ ‘গণশক্তি’পত্রিকার বিশেষ প্রচারাভিযান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।