জেলা

আজকের হুগলি জেলার সংবাদ—-


চিন্তন নিউজ:- জয়দেব ঘোষ:- :-সি পি আই (এম ) এর ডাকে ২৬ শে নভেম্বর সারাভারত সাধারণ ধর্মঘটের সমর্থনে আজ জাঙ্গীপাড়ায় বিশাল মিছিল ।

আগামী ২৬ শে নভেম্বর, সারা ভারত সাধারণ ধর্মঘটের সমর্থনে, চন্দননগর ১৮ নম্বর ওয়ার্ড এর দেওয়াল লিখন।

জয়দেব ঘোষ:আর‌ও জানাচ্ছেন, – :-পুড়শুড়া উত্তর এরিয়া কমিটির কেলেপাড়া অঞ্চলে কৃষ্ণবাটী অগ্রনী সংঘে কিশোর বাহিনী কৃষ্ণবাটী জাগরণ শাখার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির পালন করা হয় । শিবিরকে উদ্বোধন করে বক্তব্য রাখেন কিশোর বাহিনীর মুখ্য সংগঠক দেবদত্ত সামন্ত । ২২জন মহিলাসহ মোট রক্ত দিয়েছেন ৬২ জন । শিবির শুরুর আগে বাহিনীর ভাই-বোনেরা এলাকায় একটি প্রভাত ফেরি করে। তারপর সংগঠনের পতাকা উত্তোলন করে শিবিরের কর্মসূচি শুরুহয়। পতাকা উত্তোলন করেন সংগঠনের মুখ্য সংগঠক অপূর্ব মণ্ডল।

বসুবাবু:- জাঙ্গীপাড়া:-বামপন্থী শ্রমিক ও কৃষক সংগঠনগুলির ডাকে ২৬নভেম্বর দেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে আজ ১১নভেম্বর বুধবার রহিমপুর মোড় থেকে জাঙ্গিপাড়া পর্যন্ত কেন্দ্রীয় মিছিল হয়। এই মিছিলে উপস্থিত ছিলেন কমরেড সুদর্শন রায়চৌধুরী সদস্য,রাজ্য কমিটি,কমরেড দেবব্রত ঘোষ সদস্য,রাজ্য কমিটি ও হুগলী জেলা সম্পাদক, কমরেড জয়দেব চ্যাটার্জী সদস্য,হুগলী জেলা সম্পাদক মণ্ডলী , কমরেড শ্যামল পালধী সম্পাদক, জাঙ্গিপাড়া ২ এরিয়া কমিটি, কমরেড মিন্টু বেরা, সদস্য ডি.ওয়াই.এফ.আই জেলা সম্পাদক মণ্ডলী। এই মিছিলে মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।

সোমনাথ ঘোষ:- শ্রীরামপুর:-কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি সমূহের বিরুদ্ধে ট্রেড ইউনিয়ন, ফেডারেশনের আহবানে ২৬ শে নভেম্বর দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে গোঘাট থানায় কেন্দ্রীয় কনভেনশন আজ পরিতোষ চট্টোপাধ্যায় ভবনে পার্শ্বস্থ মাঠে (১১/১১/২০২০ ) অনুষ্ঠিত হয়। কনভেনশনে. অরুণ পাত্র, শিবপ্রসাদ মালিক, মুক্তা রায়, হারাধন হাজরা কে নিয়ে সভাপতিমন্ডলী গঠন করা হয়। কনভেনশনের মূল প্রস্তাব উত্থাপন করেন সিআই টি ইউ গোঘাট সমন্বয় কমিটির সম্পাদক কমরেড জাকির হোসেন । প্রস্তাবের সমর্থনে বক্তব্য রাখেন ভাস্কর রায়, সৌরভ পাঁজা ,মুক্তা রায়, মানস ভঞ্জ, হরপ্রসাদ মন্ডল, তরুণ ঘোষ, অসিত মুখার্জি, শিবপ্রসাদ মালিক।
গনসংগঠনগুলি পক্ষ থেকে কনভেনশনে ১৫০ জন কর্মী উপস্থিত ছিল। ২৩ জনকে নিয়ে একটি স্টাইক কমিটি গঠিত হয়।

জয়দেব ঘোষ:- কেন্দ্র ও রাজ্য সরকারের সর্বনাশা নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে ২৬-শে নভেম্বর দেশব্যাপি সাধরণ ধর্মঘট সফল করতে শ্রীরামপুর পশ্চিম এলাকায় বেলটিং বাজারে কেন্দ্রীয় ট্রেড-ইউনিয়ন ও ফেডারেশন সমূহের ডাকে কনভেনশন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।