জেলা

চিন্তন নিউজ…. কলকাতা…..


কাকলি চ্যাটার্জি:০৬/০৮/২০২৩:- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন, ঠাকুরপুকুর জোকা আঞ্চলিক কমিটির অন্তর্গত পূর্বপাড়া নেতাজীপল্লী ইউনিটের উদ্যোগে পূর্বপাড়া পার্টি অফিসের সামনে একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হলো। রক্তদানের পাশাপাশি হিমোগ্লোবিন পরীক্ষারও ব্যবস্থা ছিলো ।
প্রবল প্রাকৃতিক বিপর্যয়কে উপেক্ষা করে, অঞ্চলের সাধারণ মানুষের ব্যাপক অংশগ্রহণে ৩ জন মহিলা সহ সর্বমোট ৩১ জন রক্তদাতা রক্ত দিলেন ।উপস্থিত ছিলেন সংগঠনের কলকাতা জেলা কমিটির সম্পাদকমন্ডলীর অন্যতম সদস্য কম. পলাশ গুহ, প্রসেনজিৎ ঘোষ, শুভেচ্ছা মিত্র , গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব কম. অরিজিৎ সিনহা প্রমুখ।

মণিপুরে, হরিয়ানায় দাঙ্গা হাঙ্গামা, নারী নির্যাতন, তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে বাম- কংগ্রেসের যৌথ সভা। খিদিরপুর ইন্ডিয়ান ব্যাঙ্কের সামনে।

আজ সারা ভারত গনতান্ত্রিক মহিলা সমিতি বেহালা পূর্বর রামচন্দ্রপুর ইউনিটের উদ্যোগে 143নং ওয়ার্ডের ঢালিপাড়া অঞ্চলে একটি স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়েছিল। এই বৃষ্টিকে উপেক্ষা করে 43 জন মহিলা পুরুষ ও পাঁচটি শিশুকে ডাক্তারবাবুরা চিকীৎসা করেন ও ওষুধপত্র দেন আর পাঁচ জনকে খুব কম পয়সায় অপারেশন করার জন্য তারিখ ও ঠিকানা দেন । খুবই সুন্দর ও সুস্ঠুভাবে কাজটি পরিচালনা করা হয়েছে ।
সমস্ত কর্মকান্ডটি peoples relief committee পরিচালনা করেছেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সম্পাদিকা কম শমিতা হর চৌধুুরী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।