জেলা

কলকাতার খবর


চিন্তন নিউজ: কাকলি চ্যাটার্জি:১৪ ই আগস্ট:– জ্যোতি বসু….নামটার সঙ্গেই এক অন্যরকম আবেগ, ভালোবাসা, শ্রদ্ধা, অনুভূতি মিলেমিশে একাকার হয়ে আছে আর থাকবেও। নিউটাউনে জ্যোতি বসু রিসার্চ সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করার সাথে সাথেই শুরু হয়েছে সাধারণ মানুষের কাছে অর্থসংগ্ৰহ। জনগণের নেতা জনগণের কাছে কতটা গ্ৰহণযোগ্য প্রমাণিত হয় বারবার। সিপিআই(এম) কাশীপুর-বেলগাছিয়া ২ এরিয়া কমিটির আহ্বানে পাতিপুকুর পাইকারি মাছবাজারে আজ অর্থ সংগ্ৰহ করা হয় রিসার্চ সেন্টার রূপায়ণের জন্য। প্রতিটি ব্যবসায়ী নাম শোনামাত্রই বাড়িয়ে দিয়েছেন সাধ্যমতো সাহায্যের হাত, প্রত্যাখ্যান করেননি কেউ।

সংবাদদাতা অর্ণব পড়িয়া — স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষ্যে ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) জোড়াসাঁকো ২ এরিয়া কমিটির উদ্যোগে আয়োজন করা হলো স্বেচ্ছায় রক্তদান শিবির ও পোষ্টার প্রদর্শনী ( বিষয় – ভারতে স্বাধীনতা সংগ্রামে কমিউনিস্টদের ভূমিকা) এই অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন
পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য রবীন দেব।
এছাড়াও উপস্থিত ছিলেন পার্টির রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য অনাদি কুমার সাহু,কল্লোল মজুমদার, পার্টির রাজ্য কমিটির সদস্য তরুণ ব্যানার্জী, পার্টির কলকাতা জেলা কমিটির সদস্য ইন্দ্রজিৎ ঘোষ,গৌতম রায় ,অর্জুন রায় সহ অন্যান্য নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।