দেশ রাজ্য

রোজ ভ্যালি কান্ডে ….কে, কে আর, সেন্টজেভিয়ার্সের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত ….


মীরা দাস:চিন্তন নিউজ:৪ঠা ফেব্রুয়ারি:–এবার শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের ( কে কে আর ) কয়েক কোটি টাকার ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করল, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট রোজভ্যালি কান্ডের জন্য। কলকাতা নাইট রাইডার্স বা কে, কে আর, চিট ফান্ড সংস্থার থেকে হিসাব বহির্ভূত টাকার তছরূপ হয়েছে অভিযোগ করা হয়েছে। এছাড়া ই, ডি র তরফ থেকে, জানানো হয়েছে যে কলকাতা নাইট রাইডার্স, সেন্ট জেভিয়ার্স কলেজ, মাল্টিপল রিসর্ট প্রাইভেট লিমিটেডের প্রায় ৭০ কোটি মূল্যের সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। এই তিন সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্টটিতে প্রায় ১৬.২০ কোটি টাকা রয়েছে বলে ই ডি র তরফ থেকে জানানো হয়েছে।

আর‌ও জানা যাচ্ছে রোজভ্যালির কর্ণধার গৌতম কুন্ডু ছিল কেকেআর’ এর অন্যতম স্পনসর। ২০১৫সালে যাঁকে গ্রেফতার করেছে সিবিআই। ইডি কেকেআর-এর ২৪একর জমি বাজেয়াপ্ত করেছে জ্যোতি বসু নগরের(নিউটাউন)। এছাড়া মুম্বাইয়ের একটি ফ্ল্যাটও বাজেয়াপ্ত করা হয়েছে।

‘কান টানলে মাথা আসে ‘–প্রচলিত কথাটি চিটফান্ড কান্ডে খুব শোনা গেছে। আর কত পরে মাথার নাগাল পাওয়া যাবে এনিয়ে প্রশ্ন থেকেই যায়। প্রসঙ্গত পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর খুব কাছের এই কেকেআর ও তার অন্যতম কর্ণধার শাহরুখ খান। এখন অপেক্ষা সত্যিই কি ইডির তদন্ত এগোবে??না কি আবার শীতঘুমে যাবে??


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।