রাজ্য

সুবর্ণরেখা নদীর তীরবর্তী গ্রামগুলোতে ইন্ডিয়ান ডেন্টাল অ্যাসোসিয়েশন গ্রেটার ব্রাঞ্চের শীতবস্ত্র বিতরণ।


নিউজ ডেস্ক:চিন্তন নিউজ:৩০শে অক্টোবর:–সুবর্ণরেখা নদীর তীরবর্তী গ্রামগুলোতে ইন্ডিয়ান ডেন্টাল অ্যাসোসিয়েশন গ্রেটার ব্রাঞ্চের শীতবস্ত্র বিতরণ।

পশ্চিম মেদিনীপুরে ইন্ডিয়ান ডেন্টাল অ্যাসোসিয়েশন গ্রেটার কলকাতা ব্রাঞ্চের পক্ষ থেকে বেলমূলা, বালিডাংরি, পানসলা, কুঞ্জবাঘড়ট, মকমলপুর, মানিকাডাঙর, কুঞ্জবাঘড়া, নইকুলবুইচা দাঁতন থানার, ৮ টি গ্রামে প্রায় ৬০০মানুষের হাতে শীত বস্ত্র তুলে দেওয়া হয়। শীতের আগে এই উপহার পেয়ে দরিদ্র সাধারন মানুষ যারপরনাই উপকৃত‌ ও খুশি হন।

ছাত্র, শিক্ষক ও ডাক্তারদের ১২জনের প্রতিনিধি দল গতকাল কলকাতা থেকে গিয়েছিল বাংলা – উড়িষ্যা সীমান্ত এলাকায় সুবর্ণরেখা নদীর তীরের এই গ্রাম গুলিতে। প্রতিনিধি দলে ছিলেন শাখার সভাপতি ডা:দেবাশিস মজুমদার, সম্পাদক ডা: শর্বেন্দু পাল ছিলেন ডা: সঞ্জীব মিত্র, ডা:শ্যামল বর, ডা:পল্লব কুমার দে, ডা:পার্থ প্রতিম দাস, ডা:সম্রাট মন্ডল, অনুরণ পাল, অনল কর, প্রমুখ। শুধু বস্ত্র বিতরণ নয় সঙ্গে প্রয়োজনীয় কিছু ওষুধ ও সরবরাহ করা হয়।

সংগঠনের সম্পাদক ডাঃ শরবেন্দু পাল বলেন ত়ারা বিগত দুই বছর থেকে এই কর্মসূচি নিয়ে আসছেন। হয়তো যা প্রয়োজন তার তুলনায় এই কর্মযোগ্য নগন্য। কিন্তু এই ছোটো ছোটো প্রয়াস গুলোর দ্বারা যেটুকু মানুষের পাশে দাঁড়ানো যায় তাকে পাথেয় করেই এই সংগঠন এগিয়ে চলবে।আগামী দিনেও এই কর্মসূচির ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টায় ব্রতী থাকবে এই সংস্থা।

প্রতিনিধি দলের অন্যতম উদ্যোক্তা ডা:পল্লব কুমার দে বলেন “মানুষকে ভালোবাসতে হলে স্বপ্ন দেখতে হয়…….স্বপ্ন দেখতে হলে মানুষকে ভালোবাসতে হয়…..ইন্ডিয়ান ডেন্টাল অ্যাসোসিয়েশন গ্রেটার কলকাতা ব্রাঞ্চের এই ক্ষুদ্র প্রচেষ্টা, এই নিয়ে তৃতীয় বর্ষে পড়লো। তিনি আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সকলের সহযোগিতাকে । মানুষের চাহিদা এই ধরনের কর্মসূচি দীর্ঘজীবি হোক। এবং চারিদিকে অর্থাৎ প্রতি জেলায়, প্রতি অঞ্চলে ছড়িয়ে পড়ুক।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।