জেলা

হাওড়ার টুকরো খবর—


চিন্তন নিউজ: ১৩ই আগস্ট:- সংবাদদাতা—– হিমাদ্রি পাত্র জানাচ্ছেন, শিক্ষার জন্য শিক্ষার্থীদের স্বার্থে লড়াইয়ের প্রথম সারিতে ভারতের ছাত্র ফেডারেশন। এস এফ আই জগৎবল্লভপুর আঞ্চলিক কমিটি শুরু করেছে বিনামূল্যে অনলাইনে কলেজে ভর্তির ফর্ম ফিল আপ। মুন্সীরহাট চাঁদনীর মোড়ে শুরু হয়েছে ফর্ম ফিল আপের কাজ। এস‌এফ‌আই হাওড়া জেলা কমিটির অন্যতম সদস্য কমরেড তনয় খাঁড়া উপস্থিত ছিলেন।

সংবাদদাতা—– পিয়াস চক্রবর্তীর রিপোর্ট, ” ফ্রি ফর্ম ফিল আপ কর্মসূচি” চলছে হাওড়া জেলা জুড়ে। লিলুয়া এস এফ আই আঞ্চলিক কমিটিও তার ব্যতিক্রম নয়। না কোনো টাকার বিনিময়ে নয়, ছাত্রছাত্রীদের পাশে থাকার দায়বদ্ধতায় শুরু হয়েছে এই উদ্যোগ। প্রশাসনিকভাবে বাধা আসলেও সংগঠনের কর্মীদের দৃঢ়চেতা মনোভাব জয়ী হতে বাধ্য।

সংবাদদাতা—-সম্পদ মাকাল জানিয়েছেন, শাসকদলের ছাত্র সংগঠনের শাসানি, চোখরাঙানি উপেক্ষা করে চলছে বিনামূল্যে অনলাইনে কলেজে ভর্তির ফর্ম ফিলআপ। সন্ত্রাসকবলিত মৌবেশিয়াতে এস এফ আই উলুবেড়িয়া ১ নং আঞ্চলিক কমিটির ব্যবস্থাপনায় ছাত্রছাত্রীদের পাশে থাকার দায়বদ্ধতায় চলছে সহায়তা শিবির।

সংবাদদাতা—- সরোজ দাস এর রিপোর্ট :- রবিবার ভারত বাঁচাও দিবসে যোগ দিতে উলুবেড়িয়া আসছিলেন কমরেডরা, আচমকাই শুরু হয় বোমাবাজি, গুরুতরভাবে জখম হন একাধিক কমরেড। এর প্রতিবাদে শুরু হয় এলাকায় এলাকায় মীটিং মিছিল। সোমবার প্রতিবাদ কর্মসূচি করতে বাধা দেয় দলদাস পুলিশ। বামপন্থীরা অপেক্ষা করেছেন অনুমতির, বোমার আঘাতে জখম কমরেডদের কষ্ট ব্যথিত করেছে অন্যদের। আজ উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের সেই মৌবেশিয়ায়, সেই বোমাবাজির জায়গায় শুরু হয় প্রতিবাদ মিছিল, প্রতিবাদ সভা।

সংবাদদাতা আশিস কংসবণিক: ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন বালি -জগাছা উত্তর আঞ্চলিক কমিটির পক্ষ থেকে সংগঠনের জেলার সম্পাদকমন্ডলীর সদস্য/আঞ্চলিক কমিটির সভাপতি শুভঙ্কর চক্রবর্তীর নেতৃত্বে পালপাড়া ও নিশ্চিন্দা রবীন্দ্রনগর এলাকায় আজ স্যানিটাইজেশন করা হল। এলাকার যুবকর্মীরা প্রতিদিনই দায়িত্ব নিয়ে বিভিন্ন এলাকা স্যানিটাইজ করে চলেছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।