জেলা

হাওড়া জেলার খবর


চিন্তন নিউজ—–হাওড়া জেলা-৫ই সেপ্টেম্বর:– বিকাশ মাখাল—ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী হাওড়া জেলা কমিটির আহ্বানে স্বাধীনতা সংগ্রামী ও হাওড়া জেলার প্রথম শহীদ কমরেড জীবন মাইতির স্মরনে জেলাব্যাপী রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। CPIM লিলুয়া এরিয়া কমিটিতে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। মোট রক্তদতা ছিলেন ৩২ জন।

বালি- বেলুড় এরিয়া কমিটি বেলুড় বি কে পাল টেম্পল রোডে শহীদ বেদীতে মাল্যদান ও শিবিরের আয়োজন করে।

আমতা এরিয়া কমিটির আহ্বানে অনুষ্ঠিত শিবিরে শিক্ষকরা অংশগ্রহণ করেন।

মধ্যহাওড়া এরিয়া কমিটির উদ্যোগে শ্রদ্ধেয় কমরেড জীবন মাইতি স্মরণে গনতান্ত্রিক আন্দোলনে শহীদ কমরেডদের শহীদ দিবসে কাসুন্দিয়া অঞ্চলে রক্তদান শিবিরে উপস্থিত থেকে পার্টি নেতা কমরেড অরূপ রায় কমরেড দের উৎসাহিত করছেন।

স্বাধীনতা সংগ্রামী ও কমিউনিস্ট নেতা শহীদ কমরেড জীবন মাইতি স্মরণে ডোমজুড় পশ্চিম ও ডোমজুড় পূর্ব এরিয়া কমিটির উদ্যোগে দুটি স্বেচ্ছায় রক্তদান শিবির সংঘটিত করা হয়। জেলার শহীদ দিবস উপলক্ষ্যে জেলা জুড়ে ভারতের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী), হাওড়া জেলার বিভিন্ন এরিয়া কমিটির উদ্যোগে মোট ২৮ টি শিবির সংঘটিত করে। এদিনের এই স্বেচ্ছা রক্তদান শিবির ডোমজুড় পূর্ব এরিয়া কমিটির উদ্যোগে মহিয়ারী হাইস্কুলে অনুষ্ঠিত হয়। ডোমজুড় পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে তারাপদ দে ভবনে মোট ২৪ জন স্বেচ্ছায় রক্তদাতা রক্তদান করেন।

জগৎবল্লভপুর এরিয়া কমিটির উদ্যোগে প্রতাপপুরে অনুষ্ঠিত রক্তদান শিবিরে মোট ৬০ জন রক্তদান করেন। সাঁকরাইল উত্তর ও বি গার্ডেন এরিয়া কমিটির উদ্যোগেও রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।